BollywoodHoop Plus

Shreya Ghoshal: সদ্যোজাত সন্তানকে বুকে নিয়ে আদর শ্রেয়া ঘোষালের, দেখুন মা-ছেলের মিষ্টি ছবি

চলতি বছরেই শ্রেয়া ঘোষাল এবং শিলাদিত্য মুখোপাধ্যায়ের কোলে এসে তাদের আদরের ছেলে দেবয়ান। সন্তান আসার পরেই আপ্লুত অনুগামীরা জানতে চান ছেলের নাম কি রাখলেন। তখন শ্রেয়া নিজেই রি-ট্যুইট করে লেখেন, ‘আমার প্রিয় সমস্ত বাঙালি অনুরাগীদের বলছি, বাংলায় Devyaan-এর নামের সঠিক বানান – দেবয়ান।’ শ্রেয়ার ট্যুইট দেখেই পরিষ্কার হয় একরত্তির নামের বানান।

প্রায় সময় ছেলেকে নিয়ে ছবি পোস্ট করেন গায়িকা। এবারেও ছেলেকে নিয়ে ছবি পোস্ট করলেন তিনি। একটি কাপড় দিয়ে জড়ানো দেবয়ান পুরোপুরি। শ্রেয়া দুই হাতে পরম স্নেহে কোলে তুলে ছেলের দিকে অপলকে তাকিয়ে। লিখেছেন সুন্দর একটি ক্যাপশন।

আরো পড়ুন -   ছোট্ট শিশুকে জড়িয়ে ধরে আদর করছেন সুশান্ত, ভিডিও দেখে বুক ফাটছে ভক্তদের

শ্রেয়ার কথায়, ‘তুমি সবসময় আমার কোলে থাকো, তাও আমি যথেষ্ট নই। আমার এই হৃদয় তোমার জন্যেই ধকধক করে, শুধু তোমার জন্যই করবে। তুমি কি সুন্দর করে আমার জীবনে এলে আর আমায় ভালোবাসার অর্থ বুঝিয়ে দিলে। আমার ছোট্ট সোনা দেবয়ান, মা তোমাকে অনেক ভালোবাসে।’

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

মাতৃত্বের সুখ সেই বোঝে যিনি মা হয়েছেন। আর শ্রেয়ার জীবনে এটাই প্রথম সন্তান। এখনও কাজের জগতে ডুব দেননি তিনি। তবে কিছুদিন আগেই দেবদাস মুভির স্মৃতিচারণায় মগ্ন ছিলেন। হ্যাঁ, এই মেয়েই মাত্র ১৬ বছর বয়সে প্রথম সুযোগ পান বলিউডের ছবিতে। তাঁর মিষ্টি কন্ঠ ছুঁয়ে গিয়েছিল সবার মন। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। মাত্র ৪ বছর বয়স থেকেই গান শিখতে শুরু করেন শ্রেয়া। ইচ্ছা ছিল সঙ্গীতশিল্পী হওয়ার। সেই দেবদাস দিয়েই বলিউডে ডেবিউ করেন শ্রেয়া ঘোষাল। আজ তিনি স্বয়ং সম্পূর্ণা, একাধারে জনপ্রিয় সঙ্গীত শিল্পী অন্যদিকে মা।

আরো পড়ুন -   নতুন সঙ্গী খুঁজে নিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

Related Articles

Back to top button