Hoop ViralHoop Story

অজ্ঞান যুবককে কাঁধে নিয়ে ছুটে চলেছেন রাজেশ্বরী, মহিলা অফিসারকে স্যালুট সাধারণ মানুষের

চেন্নাইতে প্রচুর বৃষ্টিপাত হচ্ছে, কয়দিন আগে চেন্নাই বিমানবন্দর এর ফটো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে, দেখে মনে হচ্ছে জল পরিপূর্ণ পুকুরের মধ্যে ভেসে বেড়াচ্ছে কয়টা প্লেন। কিন্তু এমন বানভাসি চেন্নাইয়ে একটি অসাধারণ ঘটনা যা নেটিজেনদের একেবারে নজর কেড়ে নিয়েছে। বৃষ্টি হলেই পশ্চিমবঙ্গের মতন চেন্নাই শহর একেবারে বানভাসি হয়ে যায়, আর এই বানভাসি চেন্নাইতে অদ্ভুত এক ঘটনা ঘটে গেল রাজেশ্বরী নামে এক পুলিশ অফিসার যিনি এক অজ্ঞান যুবককে তার কাঁধে করে নিয়ে দৌড়ে যাচ্ছেন এক অটো দিকে।

আরো পড়ুন -   Bangladesh Durga Puja Violence: গুঁড়িয়ে দেওয়া হলো প্রতিমা, ভাঙা মণ্ডপেই পুজো করে নজির গড়লেন অত্যাচারিত হিন্দুরা

হঠাৎ বৃষ্টি হওয়ায় আচমকাই কবরস্থানের দেওয়াল ধসে পড়েছে আর এই খবর যখনই রাজেশ্বরীর কানে আসে ঠিক সেই মুহূর্তে বৃষ্টি বাদল দিনে কোন কিছুকে তোয়াক্কা না করে রাজেশ্বরী চলে গেলেন সেই স্থানে। ঝাঁপিয়ে পড়েন উদ্ধারকার্যে আর সেখানে গিয়ে দেখেন এক অজ্ঞান হওয়া যুবক পড়িয়াছেন তাকে সেই অবস্থায় ভিজে কাপড়ে কাঁধে তুলে নিয়ে ছুটে চলেন রাজেশ্বরী। একজন মহিলা হয়ে তিনি যে অসাধারণ মানবিকতা এবং সাহসিকতার পরিচয় দিয়েছেন আবার তাকে নিয়েই প্রশংসার ঝড় তুলেছেন গোটা সোশাল মিডিয়া।

আরো পড়ুন -   নিজের হাতে রান্না করে তাক লাগালেন পান্তা ভাতের কুন্ডু, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় এই ভাবেই রাজেশ্বরীর মতন মেয়েরাই হলো আমাদের সমাজের ইনস্পিরেশন। এ সমস্ত মেয়েরা ভাবে তারা শুধুমাত্র এই সংসার করে ছেলে মেয়ে মানুষ করেই জীবন যাপন করবেন তাদের কাছে এই সমস্ত মেয়েরা সত্যিই এক আদর্শ হিসেবে সমাজে নিজেদের কে প্রতিষ্ঠা করতে পারে। মহিলা হয়েও লেখা ছিল মহিলা ঝড় জলের দিনে কিভাবে এক পুরুষ মানুষকে কাঁধে করে নিয়ে তাকে সাহায্য করা যায় তা সত্যি না দেখলে বিশ্বাস করা যায় না তাই তো ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button