BollywoodHoop Plus

Pooja Banerjee: নববর্ষের শুভ দিনে মেয়ের মুখ দেখালেন ‘কুমকুম ভাগ্য’-র বাঙালি অভিনেত্রী

চলতি বছরের মার্চ মাসে মা হয়েছিলেন ‘কুমকুম ভাগ্য’ অভিনেত্রী পূজা ব্যানার্জী (Pooja Banerjee)। এবার বাংলা নববর্ষের প্রাক্কালে নিজের কন্যাসন্তানের ছবি প্রকাশ করলেন পূজা।

সম্প্রতি পূজা তাঁর অনুরাগীদের পয়লা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে ইন্সটাগ্রামে তাঁর কন্যাসন্তানের ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের ছোট্ট প্রিন্সেস ফ্রকে মা-বাবার কোলে ঘুমিয়ে রয়েছে ছোট্ট পরী। তাকে নিজেদের মাঝখানে ধরে রেখেছেন সন্দীপ সেজওয়াল (Sandeep Sejwal) ও পূজা। তাঁরা কন্যাসন্তানের নামকরণ করেছেন ‘সানা’। সম্পূর্ণ নাম সানা এস.সেজওয়াল (Sana S.Sejwal)। এমনকি তার নামে একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্টও খুলেছেন পূজা। ছবিতে পূজার পরনে রয়েছে সবুজ পাড়- হলুদ রঙের সিল্ক শাড়ি, কপালে সবুজ টিপ। কানে ও গলায় সোনালি রঙের জুয়েলারি ও মাথায় টিয়ারা। পূজার স্বামী সন্দীপ পরেছেন নীল রঙের শার্ট।

গত বছর নভেম্বর মাসে ‘কুমকুম ভাগ্য’-র সেট থেকে অনুরাগীদের সঙ্গে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন পূজা। সেই সময় তাঁর সাথে সেটেই ছিলেন সন্দীপ। ডিসেম্বর মাসে ছিল পূজার বেবি শাওয়ার। অন্তঃসত্ত্বা অবস্থাতেও সব ধরনের সাবধানতা অবলম্বন করে অভিনয় করেছেন পূজা। তবে ফেব্রুয়ারি মাস থেকে চিকিৎসকের পরামর্শে কাজ বন্ধ করে দেন তিনি।

পূজার স্বামী সন্দীপ জাতীয় স্তরের সাঁতারু। শৈশব থেকেই তাঁদের বন্ধুত্ব। এমনকি তাঁরা একই স্কুলে পড়েছেন। পূজাও সাঁতারে দক্ষ। তিনিও জাতীয় স্তরে সাঁতার প্রতিযোগিতায় মহারাষ্ট্রের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। 2017 সালে সন্দীপ ও পূজার বিয়ে হয়।