Hoop PlusReality show

Lock Upp: দর্শকদের দেওয়া কথা রাখলেন পুনম পান্ডে, পোশাক খুলে এলেন লাইভে

পুনম পান্ডে (Poonam Pandey) এই মুহূর্তে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর অন্যতম প্রতিযোগী। সম্প্রতি তিনি নগ্ন হওয়ার শর্তে তাঁর অনুরাগীদের কাছে ভোট চেয়েছিলেন। জনতার ভোটে সেফ হয়ে যাওয়ার পর পুনম তাঁর কথা রাখলেন। তবে একটু অন্যরকম ভাবে।

‘লক-আপ’-এর সাম্প্রতিক পর্বে পুনম জনতার ভোটে সেফ হয়ে যাওয়ার পর প্রথমেই তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানান। এরপরেই তিনি খুলে ফেলেন নিজের টি-শার্ট। তাঁর উর্ধ্বাঙ্গে ছিল শুধুই অন্তর্বাস। সেই সময় ‘লক-আপ’-এর অপর কোনো প্রতিযোগী সেখানে উপস্থিত না থাকলেও হঠাৎই মুনওয়ার ফারুকি (Moonwar Farooqi) সেখানে আসেন। পুনমকে ওই অবস্থায় দেখে তিনি লজ্জায় পড়ে গিয়েছিলেন। তবে সম্পূর্ণ নগ্ন না হওয়ার জন্য দর্শকদের কাছে ক্ষমা চেয়ে পুনম বলেন, ‘লক-আপ’-এর কিছু বিধিনিষেধ রয়েছে। তাছাড়া এই শো আবালবৃদ্ধবনিতা-র জন্য। ফলে তিনি এমন কিছু করতে চান না যাতে শোয়ের উপর প্রভাব পড়ে। তবে শো থেকে বেরিয়ে নিশ্চয়ই তিনি অনুরাগীদের ইচ্ছা পূরণ করবেন।

চলতি সপ্তাহে পুনম ডেঞ্জার জোনে ছিলেন। সেফ হতে হলে দর্শকদের ভোটের প্রয়োজন ছিল। পুনম, ভগবানের দিব্যি দিয়ে দর্শকদের বলেছিলেন, তাঁকে ভোট করতে। যদি তাঁকে দর্শকরা ভোট দেন তাহলে পুনম লাইভে এসে টি-শার্ট না পরে আড্ডা দেবেন। এই কথা বলার পর পুনম হাসলেও শোয়ের অন্যান্য প্রতিযোগীরা চমকে গিয়েছিলেন।

‘লক আপ’-এ আসার পর থেকে পায়েল রোহাতগি (Payal Rohatgi)-র সঙ্গে বনিবনা হচ্ছে না পুনমের। পুনমকে কটাক্ষ করে পায়েল বলেছেন, তিনি শুধুই নগ্ন হতে জানেন। তবে পুনম আপাতত সেফ। দেখা যাক, আবার নতুন কি ঘটাতে চলেছেন তিনি!

 

View this post on Instagram

 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)