BollywoodHoop Plus

Kapil Sharma: নিজের ছাত্রীকেই পাত্রী করেছেন, সিনেমার গল্পকেও হার মানাবে কপিল শর্মার প্রেম কাহিনী

আজ ভারতের লক্ষ লক্ষ মানুষের ‘হ্যাপি পিল’ বিখ্যাত কমেডিয়ান কপিল শর্মার জন্মদিন। তার জন্মদিনে শিল্পীকে বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন তার অনুরাগী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অন্যান্য মহারথীরা। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে তার জন্মদিনের শুভেচ্ছা বার্তা।

কিন্তু আজকের এই সফল কমেডিয়ানের উত্থানের পেছনে ছিল নানা অধ্যাবসায়। এই মঞ্চে এসে পৌঁছানো তাঁর পক্ষে খুব একটা সহজ কাজ ছিল না। অনেক কঠিন সময়ের আতস কাচে ঘষে তিনি আজকের ব্যক্তিত্ব হয়ে উঠতে পেরেছেন। ১৯৮১ সালের ২ এপ্রিল পঞ্জাবের অমৃতসরে জন্ম কপিল শর্মার। অর্থাভাবে তিনি একটি পাড়ার টেলিফোন বুথেও কাজ করতে শুরু করেন।

বাবা চেয়েছিলেন গায়ক হবেন তার ছেলে কিন্তু ভাগ্যের ফেরে তিনি হয়ে উঠলেন কমেডিয়ান। কেরিয়ারের শুরুর দিকে তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। ১৯৯৭ সালে তার বাবার ক্যান্সার ধরা পড়ে। আবারও অভিনেতা দুঃসময়ের মধ্যে ডুবে যান। কিন্তু এই কঠিন সময়ে ঢাল হয়ে তার পাশে ছিল প্রেমিকা গিন্নি। সে সময় তিনি অবশ্য ছিলেন কপিল শর্মার ছাত্রী ‌।

গিন্নি ছিলেন অভিজাত পরিবারের মেয়ে। গিন্নি যখন বড় গাড়ি করে কলেজে নামতেন তখন স্কুটারে থাকা কপিল শর্মা লজ্জায়ে কুঁকড়ে যেতেন। কিন্তু গিন্নি প্রথম তাকে প্রেমের প্রস্তাব দেন। কপিল শর্মার সমস্ত অবসাদ থেকে শুরু করে কাজের চাপ সকল সময়ই ভরসার হাত বাড়িয়ে দেন স্ত্রী গিন্নি।

ছোটবেলা থেকেই প্রখর ছিল তার সেন্স অফ হিউমর। সেই জোরেই তিনি ইন্ডাস্ট্রিতে টিকে গেলেন। এখন তার সঙ্গে ইন্ডাস্ট্রির সমস্ত মহারথীদের সখ্যতা রয়েছে। মুম্বইয়ের বিলাসবহুল আভিজাত্য এলাকায় তার বসবাস।

কানাঘুষো খবর অনুযায়ী বন্ধ হতে চলেছে কপিল শর্মা শো। এই শো বন্ধের নেপথ্যে রয়েছেন খোদ কপিল শর্মা। জুন মাসের মাঝামাঝি সময় থেকে এক মাসের জন্য এক বিশেষ শো-করতে আমেরিকায় থাকবেন কপিল। আর সে কারণে অস্থায়ীভাবে বন্ধ থাকবে দ্য কপিল শর্মা শো। ফের ফিরে আসবে এই শোয়ের নতুন সিজন। শোয়ের ফরম্যাটও নাকি বদল হতে চলেছে। তবে দর্শকদের হতাশ না করতে কয়েকটা পর্বের শুটিং আগে থেকেই করে রেখেছেন কপিল।