হতে গিয়েও হলনা! কি কারণে পিছিয়ে গেল অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের তারিখ!

টলিটাউনে কিছুদিন ধরেই ঘুরে বেড়াচ্ছিল অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (oindrila sen)-এর বিয়ের গুঞ্জন। অঙ্কুশের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর ছিল, অঙ্কুশ ও ঐন্দ্রিলা 2021 সালের মার্চ মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এমনকি অঙ্কুশ ও ঐন্দ্রিলা নিজেরাই ঘোষণা করেছিলেন বিয়ের দিন। তাঁরা জানিয়েছিলেন, চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ে হবে তাঁদের। অঙ্কুশ জানিয়েছিলেন, পরিবার তাঁর কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই কারণে তিনি বিয়েটাও যতটা তাড়াতাড়ি সম্ভব সেরে ফেলতে চান। কিন্তু এই ঘোষণা করার সময় অঙ্কুশ-ঐন্দ্রিলা জানতেন না, করোনার দ্বিতীয় ঢেউ বিপর্যস্ত করে দেবে জনজীবনকে। মানব সভ্যতার বুকে নেমে আসবে অতীব সঙ্কট।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

ফলে অঙ্কুশ স্পষ্টই জানিয়ে দিয়েছেন, এই সঙ্কটের মুখে পড়ে তিনি বা ঐন্দ্রিলা কেউই ব্যক্তিগত সুখের কথা ভাবতে পারছেন না। বেলাগাম করোনা পরিস্থিতিতে আপাতত টলিউডে বাতিল হয়ে গেছে অধিকাংশ শুটিং। ফলে চার দেওয়ালের মধ্যে আটকে পড়েছেন সেলিব্রিটিরাও। আংশিক লকডাউন মানুষের মানসিক স্বাস্থ্যকেও প্রভাবিত করছে। অঙ্কুশ ভারাক্রান্ত হৃদয়ে বলেছেন, পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষে বিয়ে করার ইচ্ছা ছিল তাঁদের। কিন্তু যেখানে অক্সিজেন সিলিন্ডারের হাহাকার, বেডের ঘাটতির মুখে দাঁড়িয়ে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকে, সেখানে অঙ্কুশ ও ঐন্দ্রিলা আপাতত তাঁদের বিয়ের কথা ভাবছেন না।

তবে চলতি বছরের 12 ই ফেব্রুয়ারি অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি অভিনীত প্রথম ফিল্ম ‘ম্যাজিক’-এর সাফল্যের পর তাঁরা নতুন ফিল্ম তৈরীর কথা ভাবছেন। তার জন্য তাঁরা আবারও জুটি বেঁধেছেন রাজা চন্দ (Raja chanda)-র সঙ্গে। ‘ম্যাজিক’-এর মতো এই ফিল্মের চিত্রনাট্যও হবে অনেকটাই আলাদা। কারণ অঙ্কুশ ও রাজা দুজনেই মনে করেন, ওটিটি প্ল‍্যাটফর্মের দৌলতে মানুষের বিনোদনের স্বাদ ও রুচি দুই-ই বদলে গিয়েছে। ফলে সেই কথা মাথায় রেখেই তৈরী হচ্ছে আগামী ফিল্মের চিত্রনাট্য। অঙ্কুশ জানিয়েছেন, তিনি ছাড়াও একজন সেকেন্ড লিড থাকবেন এই ফিল্মে। কিন্তু এর বেশি কিছু খোলসা করেননি তিনি।

কিছুদিন আগেই অঙ্কুশ কিনেছেন নতুন বিলাসবহুল গাড়ি। অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় গাড়িটির ছবি শেয়ার করে জানিয়েছেন, এই গাড়িটি কেনার স্বপ্ন তিনি বহুদিন ধরেই দেখেছিলেন। এই কারণে গাড়িটি কিনতে পেরে অঙ্কুশ অত্যন্ত খুশি। তবে গাড়ির সাথে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলার ছবি শেয়ার করতে ভোলেননি তিনি। মুকুন্দপুরে উত্তলিকা অ্যাপার্টমেন্টে বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছেন অঙ্কুশ। তবে তাঁরা কবে থেকে ওই ফ্ল্যাটে থাকবেন, তা বলতে পারেননি তিনি। কারণ ফ্ল্যাটের কাজ এখনও সম্পূর্ণ হয়নি। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের নতুন অ্যাপার্টমেন্টের ছবি ভাইরাল হয়েছে।