Bengali SerialHoop Plus

Boron: টিআরপি কম, খুব শীঘ্রই শেষ হতে চলেছে ধারাবাহিক ‘বরণ’, মনখারাপ ভক্তদের

গত বছর ৫ই এপ্রিল থেকে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘বরণ’। ‘মোহর’ কে সরিয়ে রাত আটটার স্লটে আসার জন্য তুমুল বিতর্ক হয় ধারাবাহিকটিকে নিয়ে। যদিও রাত আটটার স্লটে বেশিদিন টিকতে পারেনি বরণ। টিআরপির ভাড়ার কম থাকার কারণে মাত্র তিন মাসের মধ্যেই সাড়ে পাঁচটায় নির্বাচনে যেতে হয় বরণকে। যদিও সেখানে দীর্ঘ কয়েক মাস দিদি নাম্বার ওয়ানকে হারিয়ে দাপটের সঙ্গে লড়েছে বরণ।

বহুদিন ধরে চলতে চলতে ধারাবাহিকের বিভিন্ন চরিত্র আমাদেরই জীবনের একটা বিরাট অংশ জুড়ে থেকে যায়। অভিনেতা-অভিনেত্রীদের কাছেও তাঁদের শ্যুটিং সেট হয়ে ওঠে দ্বিতীয় পরিবার। কানাঘুষো খবর অনুযায়ী এবার বন্ধ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বরণ। আর এতেই দর্শকদের মন ভার।

নিজের শীর্ষস্থান বজায় রাখার জন্য এখন প্রায় মরিয়া স্টার জলসা। একের পর এক নতুন ধারাবাহিক এনে প্রতি সপ্তাহে টিআরপিতে চমক দেখাচ্ছে এই চ্যানেল। নবাগত অভিনেতা অভিনেত্রী সুস্মিত মুখোপাধ্যায় এবং ইন্দ্রানী পালের এই জুটি অল্প সময়ে দর্শকদের মন কেড়ে নিয়েছিল। দীর্ঘ কয়েক মাস দিদি নাম্বার ওয়ানকে হারিয়ে এখন বন্ধের মুখে এই ধারাবাহিক। কারণ দিদি নাম্বার ওয়ানের নতুন সিজনের সামনে একেবারেই ধ্বসে পড়েছে বরণ। এই সপ্তাহের রেটিংয়েও সেরা পনেরোর বাইরে এই ধারাবাহিক। তাই ধারণা করা হচ্ছে যে চলতি মাসেই বন্ধ হতে পারে বরণ। বরণের জায়গায় আসতে পারে কৌশিক সেনের নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ।’

যদি এই বিষয়ে চূড়ান্ত কোনো খবর পাওয়া যায়নি। কিন্তু গল্প যে শেষের পথে তার ইঙ্গিত মিলেছে। তিথি এবং রুদ্রিকের অনস্ক্রিন প্রেম জোরকদমে চলছে। এক সময় সাড়ে পাঁচটায় বরণ ধারাবাহিকটি নিজের সর্বোচ্চ ৭.৫ রেটিং দিয়েছে। পুরোপুরি ভাবে এক বছরও হয়নি। অনুরাগীদের মতে গল্পে এখনও বেশ কিছু জায়গা দেখানো বাকি। তাই সিরিয়ালপ্রেমীরা সহজে বরণের এই হঠাৎ করে শেষ করে দেওয়া মেনে নেবে না তার ইঙ্গিত দিয়েছে স্টার জলসার ফেসবুক পেজে বহুবার।