Hoop PlusTollywood

Pori Moni: ‘আপনারা তো লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন’, ট্রোলারদের যোগ্য জবাব পরীমণির

বাংলাদেশের সবচেয়ে বিতর্কিত নায়িকা হিসাবে চর্চায় রয়েছেন পরীমণি (Porimoni)। সম্প্রতি তাঁর জন্মদিনের সকালে একটি অনাথাশ্রমের শিশুদের সঙ্গে তিনি কেক কেটে সেলিব্রেশন করেছেন। কিন্তু বিকালে একটি ফাইভ স্টার হোটেলে ছিল তাঁর জন্মদিনের পার্টি।

দিনটি ছিল 24 শে অক্টোবর। এদিন 29 বছর বয়সে পা দিলেন পরীমণি। তাঁর ফাইভ স্টার পার্টির থিম ছিল ‘ফ্লাই উইথ পরীমণি’। সবাইকে অবাক করে দিয়ে এয়ার হোস্টেস সেজেছিলেন পরীমণি। তাঁর পরনে ছিল লাল রঙের শার্ট ও নিচে জড়ানো সাদা রঙের কাপড় যেটি লুঙ্গির মতো করে পরেছিলেন তিনি। মাথায় ছিল লাল-সাদা টুপি। নানা শামসুল হক গাজী (Shamsul Haq Gaji)-র সাথে কেক কেটেছেন পরীমণি। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বন্ধুরা। উপহার, সেলফি, নাচ, গান জমজমাট হয়ে উঠেছিল পরীমণির জন্মদিন। কিন্তু এর মাঝেই আবারও ট্রোল হয়েছেন পরীমণি। তাঁর সাদা লুঙ্গির মতো করে পরা পোশাক নিয়ে উঠেছে সমালোচনার ঝড়। শুরু হয়েছে মিম তৈরি। পরীমণিও চুপ করে থাকেননি। তিনিও এবার জবাব দিয়েছেন।

ফেসবুকে পরীমণি লিখেছেন, #গুণীনের শুটিং থেকে ছুটি নিয়ে বার্থডে সেলিব্রেশন করেছেন, সারাদিন বাচ্চাদের নিয়ে হইহুল্লোড় করার পর লেখা নাইট পার্টি করে পরের দিন আদালত সেরে সকালবেলা শুটিং শুরু করেছেন। দারুণ একটা সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে তিনি দেখেছেন, তাঁর লুঙ্গিতেই সকলে আটকা পড়ে রয়েছেন। এরপর ট্রোলারদের বিদ্রুপ করে পরীমণি বলেছেন, তাঁদের দিকে তাকালে নিজেকে যথেষ্ট সুখী মনে হয়। ট্রোলারদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

পরীমণির মতে, পোশাক নয়, কাজ দিয়ে মানুষকে বিচার করা উচিত। প্রীতিলতা ওয়াদ্দেদার (Pritilata Waddedar)-এর বায়োপিকে অভিনয় করা পরীমণিও বিপ্লবী চিন্তাধারা পোষণ করেন। তিনি বলেছেন, চিত্রনাট্যের প্রয়োজনে তিনি চুম্বন করবেন, বিকিনিও পরবেন। নিজের শর্তে এভাবেই নিজের জীবন তৈরি করে নিয়েছেন পরীমণি।

Related Articles

Back to top button