Hoop PlusBengali Serial

Ambarish Bhattacharya: ‘পটকা’ হতে চলেছে শ্বশুরমশাই! নয়া সদস্য ‘খড়কুটো’ পরিবারে

প্রাইম স্লট হারিয়েছে ‘খড়কুটো’। স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়াল আপাতত সম্প্রচারিত হচ্ছে দুপুরের স্লটে। দর্শকদের আশঙ্কা, খুব শীঘ্রই শেষ হয়ে যাবে ‘খড়কুটো’। কিন্তু এবার এই সিরিয়ালে আসতে চলেছে এক নতুন টুইস্ট। পটকা হতে চলেছে শ্বশুরমশাই।

‘খড়কুটো’-য় পটকা অত্যন্ত মনোরঞ্জক এক চরিত্র। দর্শকদের কাছে পটকার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। পটকা ও তার মেয়ে সাজির দুষ্টু-মিষ্টি সম্পর্ক সকলের পছন্দ। এবার সাজির জীবনে আসতে চলেছে তার মনের মানুষ। তার নাম ডঃ স্রোত সেনগুপ্ত। সাজি ও স্রোতের প্রেমকাহিনী ধরা পড়ে গিয়েছে পটকার কাছে। আদৌ কি স্রোতকে মেনে নেবে পটকা এবং একজন দারুণ শ্বশুর হয়ে ওঠার পথে এগোবে! নাকি স্রোত ও সাজির এই সম্পর্ক পছন্দ নয় তার! দর্শকদের এইসব প্রশ্নের উত্তর রয়েছে ‘খড়কুটো’-র আগামী পর্বগুলিতে।

দর্শকরা পটকাকে সেভাবে সিরিয়াস হতে বা রেগে যেতে দেখেননি। কিন্তু যেহেতু এটা তার মেয়ের জীবনের ব্যাপার, এবার হয়তো দেখা যাবে পটকার এক নতুন রূপ। স্রোত সেনগুপ্তের চরিত্রে অভিনয় করছেন সায়ন্তন (Sayantan)। অতএব এবার ‘খড়কুটো’-য় দেখা যেতে চলেছে সৌজন্য ও গুনগুন এবং সাজি ও স্রোতের প্রেমকাহিনী।

একসময় টিআরপি তালিকার শীর্ষে থাকা ‘খড়কুটো’ এখন সেরা দশ সিরিয়ালের মধ্যেও স্থান পায়নি। কিন্তু অনুরাগীদের একাংশের অভিযোগ 7+ টিআরপি ধরে রাখা সত্ত্বেও কেন ‘খড়কুটো’-কে প্রাইম স্লট থেকে সরিয়ে দেওয়া হল! কিন্তু এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন ‘খড়কুটো’-র চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)