Hoop PlusBollywood

Prabhas: ‘আদিপুরুষ’-এর পারিশ্রমিক জানলে চক্ষু চড়কগাছ! খান-কুমারদের রীতিমতো টেক্কা দিচ্ছে প্রভাস

সাউথ ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে রাজ করছেন অভিনেতা প্রভাস (Prabhas)। বলিউডে বাহুবলী দিয়ে তাকে অনেকেই চিনে গিয়েছেন। ২০১৪ সালে তিনি প্রভু দেবা পরিচালিত বলিউডের ছবি ‘অ্যাকশন জ্যাকসন’ এ একটি আইটেম গানে অভিনয়ের মাধ্যমে হিন্দি ছবিতে হাজির হন। এরপর তাকে আপামর দর্শকরা দেখে বাহুবলী সিনেমায়। ওই সিনেমায় তার ঐশ্বর্য দেখে বলিউডের হিরোদের বাতিল করেন অনেকে। অভিনেতা প্রভাসের উচ্চতা, শারীরিক গঠন, বলিষ্ঠ অভিনয় মানুষকে তাক লাগায়। এছাড়াও সাউথ ইন্ডাস্ট্রির গল্পের বুনন ও অ্যাকশন স্টাইল দর্শকদের মুগ্ধ করেছে। বরং বলিউডের বহু হিন্দি সিনেমা তামিল তেলেগু সিনেমার রিমেক করে বহু টাকা কামিয়েছে।

এই অভিনেতা প্রভাস তার নতুন সিনেমা নিয়ে সামনের বছরে জানুয়ারি মাসে নতুন করে অবতীর্ণ হচ্ছেন। আরো একবার দর্শকদের চোখে ধাঁধা লাগাতে হাজির হচ্ছেন তিনি। ৪২ বছরের এই অভিনেতা ২০০২ সালে অভিনয় জগতে আসেন, এরপরে একের পর এক সিনেমা করে তাক লাগান ও দর্শক মনে জায়গা করে নেন। তার আসন্ন সিনেমা হল ‘আদিপুরুষ'(Adipurush)।

এই আদিপুরুষ সিনেমা ‘রামায়ণ’-এর উপর ভিত্তি করে তৈরি। এই সিনেমায় অভিনয় করছেন সইফ আলি খান, কৃতী স্যানন। থাকবেন ভিকি কৌশলের ভাই সানি কৌশলও। শোনা যাচ্ছে, আগামী বছর জানুয়ারি মাসে মুক্তি পেয়ে চলেছে এই ছবি। এই ছবি ছাড়াও প্রভাস অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এর সঙ্গে একটি কল্পবিজ্ঞান ছবিতে এবং ‘রাধে শ্যাম’ ছবিতে।

জানেন কি আদিপুরুষ সিনেমার জন কত টাকা ধার্য করেছেন প্রভাস? এই অঙ্ক খান বা কুয়ামরদের টলিয়ে দিতে পারে। সলমন, শাহরুখ, আমির এরাও এত টাকা কখনো পায়নি একটি সিনেমা করে। এমনকি অক্ষয় কুমার পর্যন্ত না। জানা গিয়েছে শুধুমাত্র আদিপুরুষ সিনেমার জন্য প্রভাস নিচ্ছেন ১৫০ কোটি টাকা!!!

Related Articles

Back to top button