BollywoodHoop PlusRegional

Pranitha Subhash: মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী প্রণিতা, সুখবর দিলেন অভিনব উপায়ে

‘হাঙ্গামা টু’ ফিল্মের মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন অভিনেত্রী প্রণিতা সুভাষ (Pranitha Subhash)। দক্ষিণী অভিনেত্রী প্রণিতা কিন্তু দক্ষিণী ফিল্মে সুপরিচিত। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট জনপ্রিয়। এবার অভিনব উপায়ে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর তাঁর অনুরাগীদের জানালেন প্রণিতা।

সম্প্রতি প্রণিতা সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলির কয়েকটিতে দেখা যাচ্ছে, প্রণিতা তাঁর স্বামী নীতিন রাজু (Nitin Raju)-র কোলে উঠেছেন। তাঁর হাতে আলট্রাসাউন্ড রিপোর্ট। অপর কয়েকটি ছবিতে প্রেগন্যান্সি কিটের মাধ্যমে তাঁরা দুজনে প্রণিতার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছেন। দুজনের পরনেই রয়েছে সাদা পোশাক। প্রথম সন্তানের জন্য দুজনেই যথেষ্ট উচ্ছ্বসিত। অনুরাগীরা প্রণিতা ও নীতিনকে অনেক শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। ছবিগুলি শেয়ার করে প্রণিতা লিখেছেন, তাঁর স্বামীর চৌত্রিশ তম জন্মদিনে তাঁদের জীবনে ভগবান দেবদূত পাঠিয়েছেন। প্রণিতাকে শুভেচ্ছা জানিয়েছেন আয়ুষ্মান খুরানা (Ayushman Khurrana)-ও।

2021 সালে শহর থেকে বেশ কিছুটা দূরে নিজেদের পারিবারিক বাড়িতে অত্যন্ত ঘরোয়া একটি অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রণিতা ও নীতিন। নীতিন পেশায় ব্যবসায়ী। দীর্ঘদিন ধরেই নীতিনের সঙ্গে সম্পর্ক ছিল প্রণিতার। করোনা অতিমারীর কারণে কোভিড বিধি মেনে হয়েছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান।

প্রণিতা জানিয়েছেন, তিনি অন্তর্মুখী। তাই কোনোদিন ব্যক্তিগত জীবনকে মিডিয়ার সনে আনতে চাননি তিনি। তবে নিজেদের বিয়ের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রণিতা। এছাড়াও তিনি জানিয়েছিলেন, পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি ঘনিষ্ঠ বন্ধুদের জন্য একটি পার্টির আয়োজন করবেন।