Hoop PlusReality show

Bigg Boss: বিগ বসের ঘরে প্রতীক-করণের তুমুল মারামারি, নিন্দার ঝড় নেটদুনিয়ায়

শুরু হয়ে গিয়েছে ‘বিগবস’ সিজন পনের। কালার্স চ্যানেলের অন্যতম জনপ্রিয় এই শো শুরু থেকেই বহুলচর্চিত। ‘বিগ বস’ কখনও কারোর কেরিয়ার গড়ে দিয়েছে, কখনও ভালোবাসার মানুষকে খুঁজে দিয়েছে। কিন্তু বিগ বসের ঘরে ঢোকা ইস্তক থামতে চাইছে না প্রতীক সেজপাল (Pratik Sahajpal) ও করণ কুন্দ্রা (Karan Kundra)-র ঝগড়া।

‘বিগ বস 15′-এর এই দুই প্রতিযোগী অন্যতম চর্চিত। করণ ও প্রতীককে যথেষ্ট হিংস্র বলে মনে করছেন দর্শকদের একাংশ। সম্প্রতি আবারও একটি টাস্কের সময় একে অপরের প্রতি আক্রমণাত্মক হয়ে ওঠেন তাঁরা। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রতীক করণের হাত থেকে কিছু নীল কাগজ ছিনিয়ে নেন। প্রতীক কিছুতেই কাগজগুলি দিতে না চাইলে করণ প্রতীকের ঘাড় চেপে ধরেন। এরপর কুস্তির মতো করে প্রতীককে মাটিতে ফেলে দেন তিনি। ভিডিও ক্লিপটি সকলের কাছেই নিন্দাজনক হয়ে উঠেছে।

নেটিজেনদের একাংশ মনে করছেন, বিগ বসের এই নতুন সিজন বড্ড বেশি একতরফা। এর আগে এক প্রতিযোগী অপরজনকে একটু ধাক্কা দিলেই তাঁকে ঘর থেকে বের করে দেওয়া হত। এখন তুলে আছাড় মারলেও প্রতিযোগীদের শাস্তি হচ্ছে না। শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan)-ও এই ধরনের ঘটনার তীব্র নিন্দা করেছেন।

কিছুদিন আগে বাথরুমের লক ভাঙার জন্য প্রতীকের উপর রেগে গিয়েছিলেন সলমান। প্রতীকের উপর চিৎকার করেন তিনি। প্রতীক যখন ওয়াশরুমের তালা ভেঙে দেন, তখন অপর প্রতিযোগী বিধি পান্ডিয়া (Vidhi Pandya) বাথরুমে স্নান করছিলেন। তিনিও এই ঘটনায় বিরক্ত হন। সবাইকে প্রতীককে বোঝানোর চেষ্টা করেন, তিনি ভুল করেছেন। কিন্তু প্রতীক মনে করেন, তিনি নির্দোষ এবং ক্ষমা চাইতে অস্বীকার করেন।

Related Articles

Back to top button