Bengali SerialHoop Plus

পর্দার পিছনে চুটিয়ে প্রেম করছেন মোহর-শঙ্খ! অবশেষে দর্শকদের কাছে পরিষ্কার করলেন প্রতীক সেন

গতকাল শেষ হয়ে গেছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মোহর। তবে কিছু কিছু জিনিস থাকে যা শেষ হয়েও হইল না শেষ। এককালে স্টার জলসার দুঃসময়ে একমাত্র বেঙ্গল টপার ধারাবাহিক ছিল মোহর। অসীম সাফল্য এনে দিয়েছে চ্যানেলকে মোহর-শঙ্খ জুটি। এখন মোহর শেষ। শঙ্খ হিসাবে ক্যামেরার সামনে আর ধরা দেবেন না প্রতীক সেন। তাও কি একেবারে ভুলে ফেলতে পেরেছেন প্রতীক তার স্টুডিওতে ফেলে আসা চরিত্রটিকে?

শঙ্খ এবং প্রতীকের মিল অনেকখানি। দুজনেই খানিকটা ইন্ট্রোভার্ট। নিজের আনমনে কবিতা লিখতে ভালোবাসেন তিনি। শঙ্খের মতো ব্যক্তিত্ব ধরে রাখতে পছন্দ করেন প্রতীক।

গতকাল ধারাবাহিকটি দুপুরে স্লটে একবছর পূর্ণ করে। যদিও এক বছর ধরে বহুবার গুজব রটেছে ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ার। কিন্তু মোহরের নির্মাতা লীনা গঙ্গোপাধ্যায় অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক প্রয়াণের পর ধারাবাহিকটির বন্ধ করে দেওয়ার নির্দেশ দেন।

তবে কি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পরিবর্তে অন্য কাউকে নিয়ে চালানো যেত না এই ধারাবাহিক? প্রতীক সেন জানান যে তার জায়গায় এই ধারাবাহিকে অন্য কেউ পূরণ করতে পারবেন না। তাই মোহর ইউনিটের সকলের প্রিয় মিঠুদাকে যোগ্য সম্মান জানিয়ে শেষ হয়েছে মোহর ধারাবাহিক।

মোহরের দৌলতে মোহর-শঙ্খ হয়ে উঠেছিলেন পর তার অন্যতম চর্চিত জুটি। তবে পর্দার বাইরে ও কানাঘুষো শোনা যায় অভিনেত্রী সোনামণি সাহা সঙ্গে চুটিয়ে প্রেম করছেন প্রতীক সেন। যদিও এ প্রসঙ্গে দুজনেই সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে নারাজ। নিজে থেকেই প্রেমের প্রসঙ্গে প্রতীক সেন একটি সংবাদমাধ্যমকে জানান যে তাদের ব্যক্তিগত জীবনে প্রেম আসে কিনা তা সম্পূর্ণ নির্ণয় করবেন দর্শক। এভাবে গুজবকে আরও উস্কে দিলেন তিনি। তিনি এও বলেন যে দর্শক চাইলে তারা একসঙ্গে আবার ছোটপর্দা, বড়পর্দা হোক বা যেকোনো সুযোগে জুটি বাঁধবেন।