Bengali SerialHoop Plus

Neil-Pritha: স্ত্রী টেলিভিশনের নায়িকা, প্রতিক্রিয়া জানালেন নীল

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অগুণতি দম্পতি রয়েছেন যাঁরা দুজনেই টেলিভিশনে অভিনয় করেন। তালিকায় রয়েছেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya), তৃণা সাহা (Trina Saha), জিতু কমল (Jeetu Kamal), নবনীতা (Nabanita)-রা। এবার সেই তালিকায় যুক্ত হল পৃথা চট্টোপাধ্যায় (Pritha Chatterjee)-র নাম।

পৃথার স্বামী নীল চট্টোপাধ্যায় (Neil Chatterjee)-কে ‘নেতাজী’, ‘মিঠাই’, ‘কড়িখেলা’-র মতো একাধিক ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এবার অভিনয়ে আসতে চলেছেন তাঁর সহধর্মিণী পৃথা। সান বাংলার নতুন ধারাবাহিক ‘মেঘে ঢাকা তারা’-য় পরিবারের বড় মেয়ে বৃন্দার চরিত্রে অভিনয় করছেন পৃথা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘মেঘে ঢাকা তারা’-র ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় ট্রেলার শেয়ার করে পৃথাকে শুভেচ্ছা জানিয়েছেন নীল। তিনি ‘মেঘে ঢাকা তারা’-র প্রথম প্রোমো শেয়ার করে লিখেছেন, তিনি পৃথার জন্য গর্বিত। পৃথা তাঁর সেরা অভিনয়ের মাধ্যমে তাঁকে আরও গর্বিত করে তোলেন।

‘মেঘে ঢাকা তারা’-য় পরিবারের বড় মেয়ে বৃন্দার উপর সব দায়িত্ব। চাকরি সামলে সংসারের বিভিন্ন কাজে হাত লাগায় বৃন্দা। মা এবং ভাই-বোনদের ভালো রাখতে গিয়ে নিজের ইচ্ছা পূরণ ঘটে না তার। প্রোমোতে দেখা যাচ্ছে, বৃন্দা তার মাইনের সমস্ত টাকা তুলে দিচ্ছে তার ভাই-বোনদের হাতে। কিন্তু সে নিজের ভবিষ্যত চিন্তা করছে না।

পৃথার বিপরীতে নায়ক চরিত্রের উপর থেকে এখনও পর্দা ওঠেনি। দর্শকদের একাংশ পৃথার স্বামী নীলকে তাঁর বিপরীতে দেখতে চান। তবে সেই সিদ্ধান্ত অবশ্যই প্রযোজক ও নির্মাতাদের হাতে। কিন্তু ‘মেঘে ঢাকা তারা’-য় যেন কয়েক বছর আগের সিরিয়াল ‘ইরাবতী চুপকথা’-র ছোঁয়া। সেই সিরিয়ালেও ইরাবতী পরিবারের দেখভাল করতে গিয়ে নিজের জন্য সময় পেত না, মাইনের পুরো টাকা পরিবারের জন্য খরচ করত। কিন্তু ঘটনাচক্রে ইরাবতীর বিয়ে হয়ে যায় কঠিন হৃদয় নায়কের সাথে। তারপরেও ইরাবতীর মন থাকে পরিবারের দিকে। ‘মেঘে ঢাকা তারা’-য় ইতিহাসের পুনরাবৃত্তি হতে যাচ্ছে না তো?

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)