Hoop PlusBollywood

Prity Zinta: যমজ সন্তানের মা হয়ে তুমুল ব্যস্ত প্রীতি জিন্টা, ভক্তদের জন্য দিলেন সুখবর

এর আগে প্রীতি জিন্টা (Prity Zinta)-কে হিমাচলের আপেল বাগানে আনন্দ করতে দেখা গিয়েছিল। প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করতেন তিনি। সম্প্রতি তাঁর কাঁধে এসেছে অনেক দায়িত্ব। বলা ভালো, প্রীতি স্বেচ্ছায় এই দায়িত্ব বরণ করে নিয়েছেন। সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন তিনি। শোনা যাচ্ছে, মাতৃত্বের সঙ্গেই অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by priti zinta (@prityzintafanclub)

পরিচালক দানিশ রেঞ্জু (Danish Renju)-র আগামী ফিল্মে এক সাহসী কাশ্মীরি মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন প্রীতি। শোনা গেছে, 2022 সালের প্রথম দিকে শুরু হতে চলেছে প্রীতির নতুন ফিল্মের শুটিং। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ। পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য অডিশন পর্বও শুরু হয়েছে। 2018 সালে সানি দেওল (Sunny Deol)-এর বিপরীতে ‘ভাইয়াজি সুপারহিট’ ফিল্মে অভিনয় করেছিলেন প্রীতি। তবে ফিল্মটি ফ্লপ হয়েছিল। তবে প্রীতির সঙ্গে দু-তিনটি ফিল্মের কথা চলছে বলে শোনা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by priti zinta (@prityzintafanclub)

2016 সালে জেন গুডএনাফ (Gene Goodenough) -এর সঙ্গে প্রীতির বিয়ে হয়। এরপর তিনি লস অ্যাঞ্জেলেস চলে যান। তবে মাঝে মাঝেই তিনি ভারতে আসতেন তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে। প্রীতি নিজে একটি ফিল্ম প্রযোজনা করলেও তা ফ্লপ হয়েছিল ।

লিরিল সাবানের কমার্শিয়াল অ্যাড দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রীতির চলার শুরু। এরপর ‘দিল সে’ ফিল্মের মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন তিনি। ‘দিল সে’ ফিল্মে শাহরুখ খান (Shahrukh Khan), মণীষা কৈরালা (Manisha Koirala)-র পাশাপাশি পার্শ্ব চরিত্রে তিনি নজর কেড়েছিলেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। ‘সোলজার’, ‘সালাম নমস্তে’, ‘কাল হো না হো’ সব ধরনের চরিত্রেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন প্রীতি। সইফ আলি খান (Saif Ali Khan)-এর সঙ্গে প্রীতির অনস্ক্রিন রসায়ন ছিল অনবদ্য। আবারও ফিরছেন তিনি। তবে এবার মাতৃত্বের সাহস নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by priti zinta (@prityzintafanclub)

Related Articles

Back to top button