বয়সে ছোট স্বামীকে ছেড়ে গলা জড়িয়ে কাকে আদর করছেন প্রিয়াঙ্কা! অন্তরঙ্গ ছবি ভাইরাল

নিজের থেকে প্রায় ১০ বছরের ছোট প্রেমিককে বিয়ে করেছিলেন দেশি গার্ল। তখন তিনি ৩৭ আর নিক ২৭। ২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানের উমেদ ভবনে বসে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর। দুরকম প্রথায় বিয়ে হয়। বেশ রাজকীয় কায়দায় বিয়ে সারেন এই সেলেব দম্পতি। বিয়ের পর থেকে বলিউড থেকে কার্যত বিদাই নিয়েছেন দেশি গার্ল। আপাতত সুদূর আমেরিকায় বরের সঙ্গে সোহাগে রয়েছেন নিক-প্রিয়াঙ্কা জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas)

অন্য দেশ, অন্য সংস্কৃতিতে বিয়ে করলেও নিজের সংস্কৃতি ভোলেননি প্রিয়াঙ্কা। যেমন পালন করেছেন করভা চৌথ ঠিক তেমন পালন করেছেন দীপাবলির আলোর উৎসব। দূর দেশ থেকে স্বামীর হাত ধরে জালান ঘিয়ের প্রদীপ।

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas)

এই দুই গ্লোবাল আইকন এখনো মাতৃত্ব নিয়ে ভাবেননি। করোনা আবহয়ে দুজনই আপাতত একত্রে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই দুই গ্লোবাল আইকনের ভালবাসার ছবি অনেক উঠে এসেছে। কখনো প্রিয়াঙ্কা নিকের কোলে মাথা দিয়ে শান্তিতে ঘুমোচ্ছেন, তো কখনো প্রিয় সারমেয়-জার্মান শেফার্ড জিনোর সঙ্গে আদরে মাখামাখি করছেন এই দুজন।

কিন্তু, এবারে প্রিয়াঙ্কা অন্য একজনের গলা জড়িয়ে ভালোবাসা নিবেদন করলেন। এখানে নিকের নো এন্ট্রি। নিকের অবর্তমানেই পান্ডার গলা জড়িয়ে ধরে কপালে চুম্বন। গলায় চুম্বন দিলেন দেশি গার্ল। রোদের নরম আলোতে পান্ডার শরীর জড়িয়ে উষ্ণতা নিচ্ছেন প্রিয়াঙ্কা। আপাতত সন্তান নেওয়ার প্ল্যানে নেই প্রিয়াঙ্কা-নিক, তবে পান্ডাতে খুশি দেশি গার্ল আপাতত। দেখুন প্রিয়াঙ্কা-পান্ডার আদরে মাখামাখির ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Diana Chopra Jonas (@diariesofdiana)