Hoop PlusBollywoodHoop Trending

Priyanka Chopra: পুত্র নয়, সরোগেসির মাধ্যমে কন্যা সন্তানকে স্বাগত জানালেন প্রিয়াঙ্কা চোপড়া!

অবশেষে মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক ঘরনী এখন মা। হ্যাঁ, বলিউডের দেশি গার্ল শুধু অভিনেত্রী নন, তিনি ইতিমধ্যে মা হয়ে গিয়েছেন। এতদিন চারপেয় পোষ্যদের একা হাতে সামলেছেন, এবারে সত্যিকারের মা হয়ে উঠলেন।

গোপন সূত্রে খবর, ১২ সপ্তাহ আগে সন্তানের জন্ম হয় প্রিয়াঙ্কা-নিকের। কথা ছিল এপ্রিল মাসে সন্তান ভূমিষ্ঠ হবে। কিন্তু, জানুয়ারির মধ্যেই সন্তানের মা হন প্রিয়াঙ্কা। বর্তমানে তাদের সন্তান হাসপাতালে রয়েছে। এখনই ছাড়া হবে না প্রিয়াঙ্কার একরত্তিকে।

আপনি হয়তো ভাবছেন, প্রিয়াঙ্কার বেবি বাম্প স্পষ্ট নয়, কবে হল তার সন্তান? বর্তমান সময়ে সরোগেসি একটু উত্তম মাধ্যম। যেই মেয়েরা শারীরিক ভাবে মা হতে প্রস্তুত নয় বা অক্ষম বা কোনো কারণে হতে চান না তারা সরোগেসি পন্থার স্মরণাপন্ন হন। ঠিক যেমন নিক জোনাস হয়েছেন। সূত্রের খবর, তাদের সন্তানের জন্মের সময় ছিল এপ্রিল এর প্রথম দিকে। কিন্তু, ঘটনা চক্রে সেই সারোগেট মাদার সময়ের আগেই সন্তান প্রসব করেন। অর্থাৎ প্রিম্যাচিউর বেবির জন্ম দিয়েছেন তিনি। গোপন সূত্রে এও জানা গিয়েছে যে যিনি সারোগেট মাদার এটি তার পঞ্চম বার। অর্থাৎ এর আগেও তিনি চার চার বার সন্তান প্রসব করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া নিজে সোশ্যাল মিডিয়া পেজে তাদের সন্তানের খবর প্রকাশ্যে এনেছেন। কিন্তু, সেটি কন্যা না পুত্র তা প্রকাশ করেননি। যেহেতু প্রিয়াঙ্কা একজন গ্লোবাল স্টার তাই তার অন্দরমহলের খবর বেশিক্ষন লুকিয়ে রাখা সম্ভব নয়। বেশ কিছু সূত্র বলছে নিক ঘরে কন্যা সন্তান আলো করে এসেছে। তবে, তাদের কন্যা সন্তান কোথায় আছেন এখনও পর্যন্ত জানা যায়নি। পুরো ব্যাপারটি ঘটেছে খুবই গোপন ভাবে। হয়তো সন্তান এত তাড়াতাড়ি প্রসব না হলে এও জানা সম্ভব হতো না। এদিন রাতে প্রিয়াঙ্কা সকলের কাছে অনুরোধ রাখেন, ”সারোগেসির মাধ্যমে আমাদের সন্তানকে স্বাগত জানিয়েছি। আমরা চাইছি, জীবনের এই বিশেষ সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করবেন আপনারা। কারণ, এই মুহূর্তে আমরা পুরোপুরি আমাদের পরিবার নিয়ে ব্যস্ত থাকতে চাই। ধন্যবাদ।”