BollywoodHoop Plus

ছবিতে থাকা ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন? বিশ্বসুন্দরীর পাশাপাশি জনপ্রিয় বলিউড নায়িকা ইনি

শৈশবের স্মৃতি সততই সুখের। তা যদি দিদা, ঠাকুমার আঁচলের তলায় হয়, তাহলে তো কথাই নেই। কথাতেই আছে, আসলের চেয়ে প্রিয় হয় সুদ। একসময় সন্তানদের শাসন করে বড় করে তোলা মা যখন দিদা বা ঠাকুমা হন, সেই সময় তাঁর সামনে নাতি-নাতনীদের শাসন করলে সহ্য করতে পারেন না তিনি। নিমেষে রক্ষা করেন তাদের। হয়তো এককালের বিশ্বসুন্দরীর এই কথাই মনে পড়েছে। তাছাড়া এগিয়ে আসছে তাঁর মেয়ের দিদার আসার দিন। তাই এবার শৈশবের মিষ্টি স্মৃতি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)।

তাঁর শেয়ার করা ছবিগুলিতে প্রিয়াঙ্কার বয়স সবেমাত্র ছয় বছর। পরনে রয়েছে বেগুনি রঙের টপ ও লাল স্কার্ট। মাথায় বাঁধা রয়েছে একটি ঝুঁটি। মা, বন্ধু ও দিদার সঙ্গে পারিবারিক আড্ডার আসরে বসেছেন প্রিয়াঙ্কা। তাঁর মা মধু চোপড়া (Madhu Chopra)-র পরনে রয়েছে সাদা রঙের সালোয়ার-কামিজ। বোনের পরনেও সাদা ফ্রক। দিদা পরে রয়েছেন বাদামী রঙের শাড়ি, সাদা ব্লাউজ। সবাই মিলে বিছানার উপর বসে রয়েছেন তাঁরা। বিছানার মাঝখানে খোলা রয়েছে একটি বড় টিফিনকৌটো। তাতে রয়েছে স্ন‍্যাক্স জাতীয় খাবার। ছবিতে শেয়ার করা দিনটি ছিল প্রিয়াঙ্কার দিদার জন্মদিন। ছবিতে দেখা যাচ্ছে, টিফিনকৌটো থেকে নিজের  হাতে স্ন‍্যাক্স নিয়ে দিদাকে খাইয়ে দিচ্ছেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কার ছোটবেলার বন্ধুর নাম প্রিয়ম মাথুর (Priyam Mathur)। ছবিগুলি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, যখন তাঁর মা-বাবা নিজেদের পড়াশোনা ও মেডিক্যাল কেরিয়ার নিয়ে ব্যস্ত ছিলেন, তখন তাঁর দিদাই তাঁদের বড় করে তুলেছেন। প্রিয়াঙ্কা নিজেকে সৌভাগ্যবান মনে করেন। কারণ তাঁর বেড়ে ওঠার পিছনে এতগুলি মানুষের ভালোবাসাময় অবদান রয়েছে।

চলতি বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হওয়ার পর থেকে প্রায়ই প্রিয়াঙ্কা নিজের বেড়ে ওঠার বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। হয়তো সব মায়ের মতোই নিজের মেয়ের মধ্যে নিজের শৈশবের ছায়া দেখতে পান প্রিয়াঙ্কা!

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)