Hoop PlusBollywood

Priyanka Chopra: ‘দুর্বল হয়ে পড়ি মাঝে মাঝে’, স্বামী নিক প্রসঙ্গে কেন এমন মন্তব্য প্রিয়াঙ্কার?

গত বছরের শেষে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)-এর নাম থেকে পদবী সরিয়ে দিয়ে শুধুমাত্র ‘প্রিয়াঙ্কা’ নাম ব্যবহার করার ফলে ইন্ডাস্ট্রি ও নেটদুনিয়ায় তাঁর সঙ্গে নিক জোনাস (Nick Jonas)-এর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। শেষ অবধি তাঁর মা মধু চোপড়া (Madhu Chopra) এই জল্পনাকে উড়িয়ে দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কা চেয়েছিলেন পদবী ছাড়া নিজের নামকে ব্যবহার করতে, প্রতিষ্ঠিত করতে। তাঁর আগামী ফিল্মগুলির টাইটেল কার্ডে তাঁর নাম শুধুই ‘প্রিয়াঙ্কা’ থাকছে। অপরদিকে প্রিয়াঙ্কা নিকের ছবির নিচে ভালোবাসায় ভরা কমেন্ট দিয়ে সকলের মুখ বন্ধ করেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, তারকা হওয়ার বিড়ম্বনা তাঁকে সবসময়ই সহ্য করতে হয়। নাম থেকে পদবী সরিয়ে দেওয়ার পর প্রিয়াঙ্কাকে ঘিরে ধরেছিল বিতর্ক। তিনি মনে করেন, এটা তাঁর পেশাদার জীবনের অঙ্গ। তিনি এগুলো সামলে নেন। তবে তিনিও মানুষ। ফলে মাঝে মাঝেই দুর্বল হয়ে পড়েন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কা কোনো ছবি শেয়ার করলেও ছবিটি জুম করে নেটিজেনদের একাংশ বিতর্ক খোঁজার চেষ্টা করেন। 2018 সালের পয়লা ডিসেম্বর রাজস্থানে নিক ও প্রিয়াঙ্কার বিয়ে হয়। বিয়ের পর থেকে আমেরিকাতে থাকলেও ভারতে ফিল্মের শুটিংয়ের জন্য আসেন তিনি।

আরো পড়ুন -   Ranbir-Alia: প্রকাশ্যে রণবীর ও আলিয়ার বিয়ের তারিখ!

খুব শীঘ্রই প্রিয়াঙ্কাকে দেখা যেতে চলেছে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’। এই ফিল্মের শুটিংয়ের জন্য ভারতে আসবেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Related Articles

Back to top button