Hoop PlusTollywood

Priyanka Sarkar: কম বয়সে ছেলের অভিনয়ে আপত্তি প্রিয়াঙ্কার!

তিন মাস বিশ্রামে থাকার পর আবারও ক্যামেরার সামনে ফিরলেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। গত বছরের শেষের দিকে রাতে শুটিং করার সময় ব্যারিকেড ভেঙে বেপরোয়া গতিতে একটি বাইক ঢুকে পড়ে শুটিং স্পটে। বাইকের ধাক্কায় গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। তাঁর পায়ের হাড় ভেঙে যায়। অপারেশন করে বসাতে হয় প্লেট। আপাতত আগের থেকে অনেকটাই সুস্থ প্রিয়াঙ্কা। ধীরে ধীরে হাঁটছেন। শুরু করেছেন শুটিং।

এদিন নন্দন চত্বরে শুটিং করেছেন প্রিয়াঙ্কা। তবে পায়ে যাতে অসুবিধা না হয়, তার জন্য ছিল ব্লক হিলের স্যান্ডেল। প্রিয়াঙ্কা জানালেন, হাঁটতে অসুবিধা না হলেও পায়ে ব্যথা আছে। চিকিৎসকেরা তাঁকে আশ্বাস দিয়েছেন, আবারও আগের ছন্দে ফিরবেন প্রিয়াঙ্কা। তবে শুটিং করতে সমস্যা হচ্ছে না। কিন্তু বর্তমানে একটানা হাঁটতে পারছেন না প্রিয়াঙ্কা। পায়ে টান ধরছে। একসময় তো ভয় পেয়েছিলেন, হয়তো আর হাঁটতে পারবেন না। টানা তিন মাস বিছানায় শুয়ে মানসিক অবসাদে ভুগছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু তাঁকে অবসাদ থেকে মুক্ত হতে সাহায্য করেছে সহজ (Sahaj)। মাকে সে তার মতো করে সঙ্গ দিয়েছে। কখন যে তিনটে মাস কেটে গেছে, বুঝতেই পারেননি প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)-র ফিল্ম ‘কলকাতা 96’-এর মাধ্যমে টলিউডে ডেবিউ করতে চলেছে সহজ। রাহুলেরও পরিচালক হিসাবে এটাই প্রথম ফিল্ম। তবে প্রিয়াঙ্কা জানালেন, সহজ যখন আরও ছোট ছিল, তখন ‘ক্রিসক্রস’ ফিল্মের জন্য তাকে ডেকেছিলেন বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)। প্রিয়াঙ্কা রাজি ছিলেন না। তাঁর মতে, আরও বড় হয়ে অভিনয়ে আসাটাই ভালো। নাহলে শৈশব নষ্ট হয়ে যায়। তবে বাবার ফিল্মে ছেলের হাতেখড়ির থেকে ভালো কিছু হতে পারে না বলে মনে করেন প্রিয়াঙ্কা।

সহজ কিন্তু অভিনয় নিয়ে যথেষ্ট উৎসাহিত। তবে প্রিয়াঙ্কা বারো বছর বয়স থেকে অভিনয় করছেন। গরমে শুটিং করার কষ্ট বোঝেন। স্কুলে নিয়মিত যেতে পারতেন না। রাস্তায় বেরোলে সবাই ছেঁকে ধরত। স্কুলের বন্ধুরা শুটিংয়ের গল্প শুনতে চাইত। ব্যক্তিগত জীবন বলে কিছু ছিল না। প্রিয়াঙ্কার ছেলে হিসাবে এখনই অনেকে সহজের সঙ্গে সেলফি তুলতে চান। প্রিয়াঙ্কার নিরাপদ মনে হয় না এই সব।

তবে সহজ অভিনয়ের পাশাপাশি ভিডিওগ্রাফিতেও পোক্ত। সহজ অভিনয়ে আসতে চাইলে বাধা দেবেন না প্রিয়াঙ্কা। তবে তিনি চান, সহজ বড় হয়ে অভিনয়ে আসুক। কারণ অভিনয় তার রক্তে। কিন্তু এখন স্কুলে গিয়ে বন্ধুদের সঙ্গে সুন্দর ভাবে মিশে বড় হয়ে উঠুক সহজ।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)