Hoop PlusTollywood

Priyanka Sarkar: পায়ের অস্ত্রোপচার শেষ, স্বাভাবিক জীবনে ফিরতে কতদিন সময় লাগবে প্রিয়াঙ্কার!

শুক্রবার রাত ১১ টা নাগাদ পায়ে গুরুতর চোট পান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। নতুন ওয়েব সিরিজের কাজ করছেন প্রিয়াঙ্কা। শুক্রবার রাতে ওই নতুন ওয়েব সিরিজের শ্যুটিং চলছিল। সেই সময় শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। এতেই জখম হন প্রিয়াঙ্কা এবং অর্জুন। ওই মত্ত বাইক চালককে পুলিশ এখনও ধরতে পারেনি। কিন্তু, অভিনেত্রীর অবস্থা সঙ্কটজনক হয়ে যায়।

আরো পড়ুন -   মিষ্টি ইমেজ ভেঙে ফেলতে চাইছেন মধুমিতা, অভিনেত্রীর হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

ওইদিন রাতেই বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় অর্জুন ও প্রিয়াঙ্কা সরকারকে। অর্জুনের প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়, কিন্তু প্রিয়াঙ্কার পায়ের হাড় ভেঙে যায়। আজ, শনিবার দুপুরে প্রিয়াঙ্কার পায়ের অপারেশন হয়। তাহলে, কী বলছেন অস্থিবিদ?

অস্থিবিদ সুদীপ্ত ঘোষের হাতেই গোটা অপারেশন হয়। এদিন তিনি জানান, “এক থেকে দেড় মাসের মধ্যে আহত পায়ের উপর ভর দিয়ে হাঁটাচলা করতে পারবেন প্রিয়াঙ্কা। তবে ওয়াকার বা লাঠি ছাড়া হাঁটতে এখনও ওঁর মাস তিনেক সময় লাগবে। কিন্তু শ্যুটিংয়ে ফিরে স্বাভাবিক ভাবে নাচ, গান, ছোটাছুটি করতে এখনও কম করে ছ’ মাস মতো সময় লাগবে।” তার মতে, একবার পায়ের হাড় জোড়া লেগে গেলেই পুরোপুরি স্বাভাবিক ভাবে হাঁটাচলা করতে পারবেন প্রিয়াঙ্কা।

আরো পড়ুন -   অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের সময় নিজেদের সামলাতে পারেননি যেসব তারকারা

তাহলে কবে কাজে ফিরতে পারবেন অভিনেত্রী? এই ব্যাপারে ডাক্তারের মত অনুযায়ী, প্রায় ৬ মাস লেগে যেতে পারে পুরোপুরি সুস্থ হতে। যদিও এই মুহূর্তে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। প্রসঙ্গত, রাহুলের সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যম। তিনি জানান তাদের ছেলে সহজ ঠিক আছে, তাকে দেখাশোনা করার জন্য বাড়িতে নির্দিষ্ট পরিচারিকা আছে। এবং এও জানা যায় প্রিয়াঙ্কার খোঁজ তিনি ফোন মারফৎ নিয়েছেন এবং বিকেলে দেখা করতে যাবেন বলেও ভাবনাচিন্তা করেছেন।

আরো পড়ুন -   মা হওয়ার পর মেদ ঝরানোর‌ গোপন টিপস শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

Related Articles

Back to top button