Hoop PlusTollywood

Kishmish: দেবের সঙ্গে কিশমিশের গানের পা মেলালেন প্রসেনজিৎ এবং পুত্র তৃষাণজিৎ, ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল দেবের বহুল প্রতীক্ষিত ছবি ‘কিশমিশ’-র ট্রেলার। এই ছবির গান ‘তুই বলব না তুমি’ কিছুদিন আগেই দর্শকদের সামনে প্রকাশ্যে এনে ফেলেন দেব। এই গান এখন বলা যেতে পারে হিট একটি গান। প্রায় সকলেরই লুপে একাধিকবার চলছে এই গানটি। কিছুদিন আগে এই গানের প্রসেনজিৎ এবং রুক্মিনী দুজনে পা মিলিয়েছিলেন। সেই গানের প্রচারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তাঁর ছেলে তৃষাণজিতের সঙ্গে নাচ করলেন দেব। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে দেব ক্যাপশনে লিখেছেন, ‘দুই প্রজন্মকে একসঙ্গে পেলাম। তার মানে তুই বলব না তুমি ভালোই করছে। একই গানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তুমি এবং তৃষাণজিৎ চট্টোপাধ্যায় তুই, এই দুই প্রজন্মকে একসাথে পাওয়া মানে তুই বলব না তুমি হিট আছে।’

কিশমিশের প্রচারে দেব যেন ঝড় তুলেছেন। কিশমিশের প্রচার করতে তিনি সর্বত্র ছুটে বেড়াচ্ছেন। কিছুদিন আগেই তাকে এবং রুক্মিণীকে একসঙ্গে কলকাতা মেট্রো ভিতরে প্রচার করতে দেখা গিয়েছিল। যা এক অভিনব উপায়ে প্রচার বলেই মনে করছেন নেটিজেনরা।

বহুদিন পর ফের দেব-রুক্মিণী জুটি ফিরছে, ফলে ছবি ঘিরে দর্শকদের উৎসাহ এখন তুঙ্গে। রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনা ও এনা সাহার প্রযোজনায় দেবকে এই ছবিতে কৃষাণু ওরফে টিনটিনের ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে। পাশাপাশি রুক্মিণীর চরিত্রের নাম রোহিনী। নতুন চমক হিসেবে টু-ডি অ্যানিমেশনের ব্যবহার দেখা যাবে এই ছবিতে। সব মিলিয়ে বক্স অফিসে ঝড় তুলতে আসছে কিশমিশ।

একইসঙ্গে তিনটি স্টোরিলাইনের গল্প বলবে এই কিশমিশ ছবিটি। প্রযোজক এবং মুক্ত চরিত্রাভিনেতা দেবের মাথায় ভালোবাসার নতুন মানে শেখাতে আসছে কিশমিশ। যদি কেউ অভিমান না বোঝে তাহলে প্রেম বুঝবে কিভাবে কিংবা ভালোবাসি না বলেও যে ভালোবাসা যায় এই কথাই দর্শকদের মাথায় গেঁথে দিতে আসছেন দেব এবং রুক্মিণী।