Hoop PlusTollywood

Prosenjit-Ditipriya: প্রসেনজিতের সঙ্গে অভিনয় নিয়ে মুখ খুললেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া

গত মাসেই শোনা গিয়েছিল জিৎ (Jeet)-এর প্রযোজনায় পিতার রূপে বড় পর্দায় অভিনয় করতে চলেছেন সুপারস্টার প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। ফিল্মের নাম ‘আয় খুকু আয়’। 15 ই নভেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে এই ফিল্মের শুটিং। ‘আয় খুকু আয়’ ফিল্মে প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

‘আয় খুকু আয়’ ফিল্মে প্রস্থেটিক মেকআপের সাহায্যে তৈরি করা হয়েছে প্রসেনজিৎ-এর লুক। এই লুক তৈরি করেছেন মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু (Somnath Kundu)। প্রসেনজিৎ-এর এই নতুন লুক দিতিপ্রিয়ার খুব পছন্দের। রোজ শুটিং করতে করতে তাঁর সঙ্গে অফস্ক্রিন কেমিস্ট্রি জমে উঠেছে দিতিপ্রিয়ার। প্রসেনজিৎ-কে দিতিপ্রিয়া বুম্বা মামু বলে ডাকেন। প্রসেনজিৎ তাঁকে ডাকেন ‘বার্বি’ বলে। দিতিপ্রিয়া জানিয়েছেন, দারুণ শুটিং হচ্ছে। তার সাথেই সেটে চলছে অনেক মজা। দিতিপ্রিয়ার মনে হচ্ছে না, তিনি একজন সুপারস্টারের সঙ্গে কাজ করছেন। প্রসেনজিৎ যথেষ্ট ডাউন টু আর্থ। ফিল্মের অধিকাংশ দৃশ্য বাবা-মেয়ের অর্থাৎ প্রসেনজিৎ ও দিতিপ্রিয়ার।

‘আয় খুকু আয়’-এর প্রথম দিনের শুটিংয়ের পর দিতিপ্রিয়াকে প্রসেনজিৎ এসএমএস করে লিখেছিলেন, দিতিপ্রিয়া যেন অভিনেত্রী হিসাবে অনেক উচ্চতায় যান, অনেক বড় হন। দিতিপ্রিয়া বললেন, সেটে তাঁদের সম্পর্ক দেখে কেউ ভাবতেই পারবেন না, তাঁরা আসলে বাবা-মেয়ে নন। তিনি নিজেকে ভাগ্যবতী মনে করেন, কারণ তিনি প্রসেনজিৎ-এর কাছ থেকে অভিনয়ের খুঁটিনাটি শিখতে পারছেন।

‘আয় খুকু আয়’-তে প্রসেনজিৎ-এর চরিত্রটি একজন হকারের। তবে এই ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ। দুটি চরিত্র এই রয়েছে অনেক ওঠা-পড়া। ‘আয় খুকু আয়’ ফিল্মটি পরিচালনা করছেন শৌভিক কুন্ডু (Shoubhik Kundu)।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Related Articles

Back to top button