Hoop PlusTollywood

Prosenjit-Rukmini: দেবকে ছেড়ে প্রসেনজিতের সঙ্গে চুটিয়ে রোম্যান্স রুক্মিণীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

প্রসেনজিৎ চ্যাটার্জী, ইন্ডাস্ট্রিতে বৈচিত্রের নাম বোঝাতে তার নামই যথেষ্ট। তার বিরুদ্ধে যতই রাজনীতির অভিযোগ থাকুক অভিনয়ে তিনি কোনদিনও কোন ফাঁক রাখেন নি। তার বয়স যত বাড়ে অভিনয়ের বৈচিত্র্যতা যেন আরও বাড়ে। প্রতিবারই আগের প্রসেনজিৎকে ভেঙে দিয়ে জন্ম নেয় নতুন প্রসেনজিৎ। কিছুদিন আগে তিনি অভিনেতা দেব এবং জিৎ ও লহমা ভট্টাচার্যের সঙ্গে ছবি দিয়ে দু’জনকেই কিশমিশ এবং রাবণের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন।

কিশমিশ একটা মিষ্টি প্রেমের গল্প। প্রযোজক এবং অভিনেতা দেব এর মতে ভালোবাসার নতুন মানে শেখাতে আসবে কিশমিশ। আবার রুক্মিণীর মতে ভালোবাসি না বলেও যে ভালোবাসা যায় সেই গল্পই বলে কিশমিশ। ছবি ট্রেলার মুক্তির পর থেকেই জোরকদমে শুরু হয়ে গিয়েছে প্রচার। গতকাল দেব এবং রুক্মিণীকে কলকাতা মেট্রোর ভিতর প্রচার করতে দেখা গিয়েছে। গত কয়েকটি ছবিতে দেব যে হারে প্রচার করছেন তা সত্যিই নজরকাড়া।

সম্প্রতি মুক্তি পেয়েছে কিশমিশের নতুন গান অবশেষে ভালোবেসে চলে যাবো। এই মন মুগ্ধকর গানটি গেয়েছে অরিজিৎ সিং। এবার এই গানেই পা মেলালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রুক্মিণী মৈত্র। গতকাল সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিৎ চ্যাটার্জী একটি নতুন ভিডিও প্রকাশ করেন। রুক্মিণী সঙ্গে এই গানে গভীর রোম্যান্সে মাতলেন ইন্ডাস্ট্রির বুম্বাদা। বুম্বাদার পরনে মেরুন পাঞ্জাবি এবং রুক্মিণীর পরনে একটি শিফন শাড়ি। এই গানে দুজনে কেমিস্ট্রি আসল গানে দেব রুক্মিণী থেকে হার মানাতে পারে এমনটাই মত প্রসেনজিৎ অনুরাগীদের!

এই ভিডিওটি পোস্ট করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দেব এবং রুক্মিণী কে আবারো কিশমিশের সাফল্যের জন্য শুভকামনা জানান। তিনি লেখেন, এই সুন্দর গানটিকে ভালবেসে ফেলেছি। কিশমিশ দেখবেন সিনেমাহলে এটাই করব আশা, বাংলা সিনেমা এগিয়ে চলুক নিয়ে আপনাদের ভালোবাসা।অনেক শুভকমনা রইলো #Kishmish- এর জন্য। যদিও প্রসেনজিতের অনুরাগীরা তো এই ভিডিও দেখে অবাক। এই বয়সেও অভিনেতা হতে ভরপুর রোম্যান্সে মাততে পারেন হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে তা নতুন করে ভাবায় তাদের। একজন লেখেন,বুঝলাম না কিছুই, ছোটবেলা থেকে আপনাকে দেখতে দেখতে আমি বুড়ি হয়ে যাচ্ছি আর আপনার বয়স সেই একই জায়গায় আটকে আছে।ভালবাসা রইল, এমনি দেখতে চাই সবসময়।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)