Hoop PlusTollywood

Prasenjit-Ditipriya: ফের সাদামাটা বাবার চরিত্রে প্রসেনজিৎ, মেয়ের ভূমিকায় ‘রাণীমা’, আসছে ‘আয় খুকু আয়’

বুম্বাদা মানেই ইন্ডাস্ট্রি আর বুম্বাদা মানেই বয়স ধরার উপায় নেই। কিন্তু, একি কাণ্ড! তার বয়সের ছাপ স্পষ্ট চোখে মুখে ও চুলে। মাথায় টাক পড়েছে, চামড়া কুঁচকে গেছে, একেবারে অবিকল বয়স্ক জ্যেঠু বা দাদুর মতন হয়ে গিয়েছেন তিনি।

বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) কেন এমন নিজের হাল করলেন? যিনি শরীর ঠিক রাখার জন্য প্রিয় সিঙ্গারা মুখে তোলেন না, বাড়িতে শরীর চর্চা করেন রীতিমত, মাঝে মধ্যেই ধুতি পাঞ্জাবিতে চমকে দেন, আজ সেই প্রসেনজিৎ বয়স্কদের টেক্কা দিচ্ছেন?

আরো পড়ুন -   Yash-Nusrat: নুসরতের পাশাপাশি যশের ছবিতেও শুভেচ্ছার বন্যা, সদ্যোজাতকে দেখার আবদার ভক্তদের

হ্যাঁ, প্রসেনজিৎ মানেই হটকে কিছু পাবেন দর্শকরা। কারণ তিনি যখন যখন বড় পর্দায় আসছেন একটা ম্যাজিক তৈরি করছেন । সেই অটোগ্রাফ হোক বা জাতিস্মর, সবেতেই অদ্ভুত চমক রেখেছেন। এবারেও দর্শকদের চমকে দিতে আসছেন প্রসেনজিৎ এবং সঙ্গে থাকছেন বাংলার দর্শকদের প্রিয় রাণীমা দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ছোট পর্দা থেকে বড় পর্দায় তার হাতে খড়ি হয়ে গিয়েছে আগেই। এবারে দর্শক দেখবে দুই দুর্দান্ত অভিনেতার পারফরম্যান্স।

আরো পড়ুন -   ব্রেকআপ নিয়ে মুখ খুললেন অভিনেতা, তবে কি ভাঙতে চলেছে জিতু-নবনীতার সম্পর্ক!

আসতে চলেছে নতুন ছবি ‘আয় খুকু আয়’। ব্যাপারটা হল, জিৎ (Jeet) -এর প্রযোজনা সংস্থা ও শৌভিক কুন্ডু (Sauvik Kundu) আবার একসঙ্গে নিয়ে আসছে তাঁদের পরবর্তী ছবি, ‘আয় খুকু আয়’ (Ay Khuku Ay)। মূলত বাবা ও মেয়ের গল্প বলবে এই ছবি। এখানে বাবার চরিত্রে থাকছেন বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ এবং মেয়ের চরিত্রে থাকছেন দিতিপ্রিয়া। শোনা গিয়েছিল প্রসেনজিতের লুকের জন্য প্রস্থেটিক মেকআপের সাহায্য নেওয়া হবে। সম্প্রতি, নিজের নতুন লুক সামনে এনেছেন প্রসেনজিৎ। কমেন্ট বক্সে অনুরাগীদের শুভেচ্ছা বইছে ও চলছে হাতের কারুকার্যের প্রশংসা।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Related Articles

Back to top button