Hoop PlusTollywood

Dev-Jeet: ফের বক্সঅফিস যুদ্ধে মুখোমুখি দেব-জিৎ, কার পক্ষ নিলেন প্রসেনজিৎ!

আগামী 29 শে এপ্রিল প্রেক্ষাগৃহে একই সঙ্গে মুক্তি পেতে চলেছে দেব (Dev) অভিনীত ফিল্ম ‘কিশমিশ’ ও জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘রাবণ’। তার আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) তাঁদের সাথে ছবি শেয়ার করে দুই নায়ককেই শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবিগুলি।

ছবিগুলিতে দেবের পরনে রয়েছে সাদা শার্ট ও কালো ট্রাউজার এবং জিত পরেছেন স্লিভলেস ভেস্ট ও ভেলভেট ট্রাউজার। প্রসেনজিৎ-এর পরনে রয়েছে নিখাদ বাঙালি ধুতি-পাঞ্জাবি। তাঁর পোশাকটি কালো রঙের। একটি ছবিতে রয়েছেন ‘রাবণ’-এ জিৎ-এর বিপরীতে নায়িকার অভিনয় করা লহমা ভট্টাচার্য (Lahoma Bhattacharya)। তাঁর পরনে রয়েছে সবুজ-সাদা স্লিভলেস ড্রেস। অনুরাগীদের একাংশ তিন নায়ককে অনেকদিন পর একসাথে দেখে রীতিমত উচ্ছ্বসিত।

আগামী 29 শে এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘রাবণ’ ও ‘কিশমিশ’। রীতিমত টক্কর শুরু হতে চলেছে প্রেক্ষাগৃহে। অতীতেও দেব ও জিৎ-এর ফিল্ম একসাথে মুক্তি পেয়েছে। তবে দুজনের দর্শক আলাদা। তবে বর্তমানেও আলাদা রয়েছে কিনা সেটাই প্রশ্ন। কারণ দেব অভিনীত ‘গোলন্দাজ’ ও ‘টনিক’ ইতিমধ্যেই দর্শকদের হলমুখী করে তুলেছে। করোনা অতিমারীর কারণে প্রেক্ষাগৃহে বলিউডের হিন্দি ফিল্ম ‘সূর্যবংশী’ ছাড়া আর কোনও ফিল্ম হিট হয়নি। কিন্তু গত বছর পুজোর সময় দেব অভিনীত ‘গোলন্দাজ’ মুক্তি পেতেই বাংলা ফিল্মের দর্শক হলমুখী হতে শুরু করেছেন। ষোলকলা পূর্ণ করে দিয়েছে ‘টনিক’। পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) ও দেব অভিনীত এই ফিল্ম ভিন্ন স্বাদের। প্রতিটি ঘরের গল্পই যেন ‘টনিক’। বহুদিন দর্শক এই ধরনের ফিল্ম দেখেননি। ওটিটি প্ল্যাটফর্মেও সুপারহিট ‘টনিক’। প্রেক্ষাগৃহে বাড়াতে হয়েছে শোয়ের সংখ্যা। ‘টনিক’ ও ‘গোলন্দাজ’-এর মাধ্যমে বাংলা ফিল্মের কান্ডারী হয়ে উঠেছেন দেব।

দেব ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত ফিল্ম ‘কিশমিশ’-এর মুক্তি নিয়ে বহুদিন ধরে প্রতীক্ষায় ছিলেন দর্শকদের একাংশ। এই ফিল্মে দেব-এর লুক নিয়ে রীতিমত পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। ফলে ‘কিশমিশ’-এর জন্য দর্শকদের আগ্রহ বেশি। তবে অনেকের মতে, জিৎ-এর দর্শক ভিন্ন। শেষ অবধি কি হতে চলেছে তা জানা যাবে 29 শে এপ্রিল। যদিও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আন্তরিকভাবে দু’জনকেই শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)