Hoop PlusBollywood

Puja Banerjee: জ্বলজ্বলে মেহেন্দি পূজার হাতে, শেষ পর্যন্ত কুণালকে বলিয়েই ছাড়লেন ‘মুঝসে শাদি করোগি’

পূজা ব্যানার্জী (Puja Banerjee)-র সঙ্গে তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড কুণাল বর্মা (Kunal Verma)-র রেজিস্ট্রি ম্যারেজ হলেও করোনা পরিস্থিতির কারণে তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়নি। বরং তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তাঁরা দান করেছিলেন করোনা তহবিলে। কিন্তু এবার তাঁরা আনুষ্ঠানিক ভাবে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। ইতিমধ্যেই তাঁরা পৌঁছে গিয়েছেন গোয়া। সেখানেই শুরু হয়ে গিয়েছে পূজার সঙ্গীত ও মেহেন্দী অনুষ্ঠান।

আপাতত সেই অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, পূজার পরনে রয়েছে সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড ঝকমকে লেহেঙ্গা-চোলি। কুণাল পরেছেন প‍্যাস্টেল সবুজ রঙের শার্ট, ফ্লোরাল প্রিন্টেড সাদা জহর কোট ও সাদা চোস্ত। পূজা ও কুণালের বিয়েতে উপস্থিত রয়েছেন মোনালিসা (Monalisa), ঐন্দ্রিলা (Oindrila), বিক্রান্ত সিং রাজপুত (Vikrant Singh Rajput) প্রমুখ। মোনালিসার পরনে রয়েছে নীল রঙের পোশাক। ঐন্দ্রিলা সেজেছেন পিচ রঙের লেহেঙ্গা-চোলিতে। তবে কুণালের জন্য ছিল স্পেশ‍্যাল ডান্স পারফরম্যান্স। তাঁকে পূজার সঙ্গে মঞ্চে ‘মুঝসে শাদী করোগি’ গানের সঙ্গে নাচতে হয়েছে। ছবি শেয়ার করে পূজা লিখেছেন, শেষ অবধি কুণালকে তিনি বলিয়েই ছাড়লেন “মুঝসে শাদী করোগি”। নেচেছেন মোনালিসাও। সব মিলিয়ে পূজা ও কুণালের সঙ্গীত ও মেহেন্দীর রাত মেতে উঠেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

গত বছর পূজা ও কুণালের একমাত্র পুত্রসন্তান কৃশিব (Krishib)-এর জন্ম হয়েছে। তার বয়স এক বছর পূর্ণ হওয়ার পর আনুষ্ঠানিক ভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন পূজা ও কুণাল। ইন্সটাগ্রামে নিজেই একটি ছবি শেয়ার করে এই কথা জানিয়েছিলেন পূজা। গোয়ায় বিয়ের অনুষ্ঠান ছিমছাম হলেও মুম্বইতে ফিরে ইন্ডাস্ট্রির সকলের জন্য পূজা ও কুণাল আয়োজন করবেন গ্র্যান্ড পার্টির।

আরো পড়ুন -   অন্তঃসত্ত্বা বলেই কি তড়িঘড়ি বিয়ে করলেন! নিন্দুকদের এক হাত নিলেন অভিনেত্রী দিয়া মির্জা

টলিউডে দেব (Dev)-এর বিপরীতে ‘চ্যালেঞ্জ 2’ ফিল্মে অভিনয় করেছিলেন পূজা। সম্প্রতি তাঁকে হইচই-এর ওয়েব সিরিজ ‘পাপ-2’-তে দেখা গেছে। এছাড়াও মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ‘দেব’ ও একাধিক হিন্দি সিরিয়ালের দৌলতে পূজা যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles

Back to top button