Hoop PlusTollywood

Puja Banerjee: সাদা ফেনায় আবৃত শরীর, বাথটাবে মি-টাইম কাটাচ্ছেন পূজা, ছবি তুলে দিলেন কে?

করোনার তৃতীয় ধাপে বাংলার হাল বেহাল হলেও সেলিব্রিটিদের সেলিব্রেশনের অভাব নেই। কখনো গোয়াতে মি-টাইম আবার কখনও বাড়িতে বসে বাথটাবে স্নান লেগেই রয়েছে পূজা ব্যানার্জীর জীবনে। এমনিও খোলামেলা লুকে মাঝেমধ্যেই দেখা যায় পূজাকে। সুনাম কামান ভালোই।

তেমনই একটি লুক প্রকাশ্যে এলো শুক্রবার দুপুরে। একটি দুধ সাদা বাথটাবে রাণীর মত শুয়ে রয়েছেন পূজা। গায়ে মেখে রয়েছেন সাবান, ঠিক যেন কুয়াশার মত। ছড়িয়ে আছে বেগুনি ফুল,ওনাদের ‘লাইফ ইজ পার্পল’ বলে কথা। ক্যাপশনে লিখেছেন, ‘অলস দুপুর’। কিছু মুহূর্তের মধ্যেই অত্যন্ত ভাইরাল ছবি। মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে কমেন্ট বক্সে। কেউ বলেছেন, ‘বড্ড সুন্দর’ আবার কারো ভাষায় ‘কিউট’। যেমনটা হয় আর কি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

কিছুদিন আগেই পূজা নিজের ইউটিউবের ব্লগ শ্যুটের জন্য বা মি-টাইম কাটানোর জন্য উড়ে গিয়েছিলেন গোয়া, বান্ধবী পায়েল ভাল্লার সাথে। তিনি যে কতটা মজায় কাটিয়েছেন তা দেখা গেছে তার সোশ্যাল মিডিয়ায় ছবির আদানপ্রদান দেখে। উল্লেখযোগ্যভাবে তাঁর ব্লগে তিনি বলেছেন- “মায়েদেরও মি-টাইম দরকার, পেয়েছি সেই টাইম, দারুন মজা লাগছে”।

আরো পড়ুন -   Monalisa: নীল রঙের বিকিনিতে জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা, হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

পূজা এমনটাই মি-টাইম নিলেন আবারও নিজেরই বাড়িতে। অলস দুপুরের মজা কে না চায় উপভোগ করতে তাও আবার জলপরির মত। তবে প্রশ্ন ক্যামেরার পিছনে কে? তিনি কি আবার শ্যুট করছেন? না না, এবার বোধহয় স্বামীই আছেন ক্যামেরার ওদিকে।

আরো পড়ুন -   বহু বছর পর বড় পর্দায় তিন চর্চিত 'প্রাক্তন', প্রসেনজিৎ-দেবশ্রী ও ঋতুপর্ণা

Related Articles

Back to top button