Hoop PlusBollywood

Puja Banerjee: ‘কনকাঞ্জলি’ নিয়ে মজা করে ট্রোলের সম্মুখীন পূজা ব্যানার্জী

পূজা ব্যানার্জী (Puja Banerjee)-র সঙ্গে তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড কুণাল বর্মা (Kunal Verma)-র রেজিস্ট্রি ম্যারেজ হলেও করোনা পরিস্থিতির কারণে তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়নি। বরং তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তাঁরা দান করেছিলেন করোনা তহবিলে। কিন্তু অবশেষে আনুষ্ঠানিক ভাবে তাঁদের বিয়ে হল। পূজা ও কুণাল 15 ই নভেম্বর বাঙালি রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন। কিন্তু সমস্যা তৈরি হয়েছে পূজার কনকাঞ্জলির ভিডিও নিয়ে।

সম্প্রতি নিজের কনকাঞ্জলির ভিডিও শেয়ার করেছেন পূজা। কনকাঞ্জলির অর্থ পিছন ফিরে মায়ের আঁচলে মুঠো ভরে চাল ছুঁড়ে দিয়ে মা-বাবাকে ঋণমুক্ত করে কন্যার নিজের বাড়ি থেকে বিদায় নিয়ে স্বামীগৃহে যাত্রা। অদ্ভুত ধরনের এই নিয়ম পূজা মজার ছলে পালন করেছিলেন। তিনি একমুঠো চাল মায়ের দিকে পিছন ফিরে এত জোরে ছুঁড়েছিলেন, ফলে সমস্ত চাল তাঁর মায়ের মাথার উপর এসে পড়ে। তা দেখে হেসে ফেলেন পূজা। এরপরেই তাঁকে ট্রোল করা শুরু হয়। নেটিজেনদের একাংশের দৃষ্টিকটু লেগেছে পূজার মায়ের মাথায় চাল ছুঁড়ে ফেলা। ফলে তা নিয়ে অনেকেই পূজাকে ট্রোল করতে থাকেন। মজা করতে গিয়ে পূজা তাঁর মায়ের সম্মানে আঘাত দিয়েছেন বলে মনে করছেন অনেকেই। তবে এক বাক্যে এই কথা সবাই স্বীকার করেছেন, কনকাঞ্জলি অত্যন্ত বাজে একটি প্রথা।

পূজা একজন নামী সেলিব্রিটি। তাঁর উচিত ছিল কনকাঞ্জলি নিয়ে মজা না করে সরাসরি এই প্রথাকে বর্জন করা। কিন্তু তিনি মজা করে গর্হিত কাজ করেছেন। কারণ কনকাঞ্জলি নারীর পক্ষে অত্যন্ত অমর্যাদাকর। মা-বাবার ঋণ কখনও পরিশোধ হয় না। এছাড়াও পূজা সমস্ত বাঙালি নিয়ম পালন করে বিয়ে করেছেন। তাঁর বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, পূজা লাল রঙের বেনারসী পরে সম্পূর্ণ বাঙালি কনের সাজে। কুণালের পরনে রয়েছে সাদা ধুতি ও লাল রঙের পাঞ্জাবি। পূজার পরিবারের সদস্যদের সাথে তাঁর বিয়ের পিঁড়ি ধরেছিলেন অঙ্কুশ (Ankush Hazra)। পূজা ও কুণালের বিয়েতে নিতবর হয়েছিল তাঁদের একমাত্র পুত্রসন্তান কৃশিব (Krishib)। এছাড়াও তাঁদের বিয়েতে এসেছিলেন মোনালিসা (Monalisa), ঐন্দ্রিলা (Oindrila), বিক্রান্ত সিং রাজপুত (Vikrant Singh Rajput) প্রমুখ।

গত বছর পূজা ও কুণালের পুত্রসন্তান কৃশিবের জন্ম হয়েছে। তার বয়স এক বছর পূর্ণ হওয়ার পর আনুষ্ঠানিক ভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন পূজা ও কুণাল। গোয়ায় বিয়ের অনুষ্ঠান ছিমছাম হলেও মুম্বইতে ফিরে ইন্ডাস্ট্রির সকলের জন্য পূজা ও কুণাল আয়োজন করবেন গ্র্যান্ড পার্টির।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles

Back to top button