Hoop PlusTollywood

Puja Banerjee: কুণালের বাহুবন্ধনে ধরা দিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, শেয়ার করলেন বিয়ের প্রথম ছবি

অবশেষে বহুদিনের স্বপ্ন পূরণ করলেন অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় (Puja Banerjee)। করোনা পরিস্থিতিতে রাজকীয় বিয়ের স্বপ্ন বুনে থাকলেও তা হয়ে ওঠেনি। অন্তঃসত্ত্বা হয়ে যান এবং তড়িঘড়ি রেজিস্ট্রি বিয়ে করে নেন। অবশেষে সন্তানের জন্ম দেন পূজা। ঠিক করেন সন্তানকে কোলে নিয়েই সামাজিক বিয়ে করবেন কুণাল ভার্মার (Kunal Verma) সঙ্গে।

যেমন কথা তেমন কাজ। গোয়ায় সামাজিক বিয়ে অনুষ্ঠিত হল পূজা ও কুণালের। মেহেন্দি, গায়ে হলুদ সমস্ত পর্ব মিটিয়ে অবশেষে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী।

মেহেন্দি, গায়ে হলুদের ছবি প্রকাশ্যে আনলেও বিয়ের সমস্ত ছবি এখনও ক্যামেরাবন্দী। ওই ছবি ক্যামেরা থেকে সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম পর্যন্ত এখনও এসে পৌঁছায়নি। তবে, সদ্য বিয়ের প্রথম ছবি পোস্ট করেছেন পূজা ও কুণাল উভয়েই। দুজনের পরনে মিষ্টি গোলাপী পোশাক, গলায় গোলাপী ফুলের মালা। একে অপরকে জড়িয়ে চুম্বন দিচ্ছেন দুজন। এমন মিষ্টি ছবি এখন পূজা ও কুণালের সোশ্যাল পেজে খাবি খাচ্ছে। দেখুন কপোত কপোতীর মিষ্টি ছবির প্রথম ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

কুণাল এবং পূজা উভয়েই তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে বিয়ের নানান মুহূর্তের ছবি শেয়ার করেছেন। এখনও পর্যন্ত লাল বেনারসি লুকে অভিনেত্রীকে দেখা যায়নি। এমনকি ছেলে কৃশিবের ঝলক একবারের জন্যেও পাওয়া যায়নি। পূজার অনুরাগীরা অপেক্ষায় আছেন পূজার বিয়ের অ্যালবাম দেখার জন্য। নিঃসন্দেহে, পূজা একজন পরমা সুন্দরী। তাকে আমরা বাংলা সিনেমায় যেমন দেখেছি তেমন মহাদেব ধারাবাহিকে পার্বতীর চরিত্রেও দেখেছি, তাই বিয়ের সাজে যে তাকে অনন্য লাগবে একথা না বললেও চলে।

Related Articles

Back to top button