BollywoodHoop Plus

Puja Banerjee: সন্তান কৃশিবের জন্ম দিলেও স্বামীকে সম্মান করেননা পূজা!

কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ধরা দিয়েছিলেন দাদাগিরির মঞ্চে। সেখানেই অভিনেত্রী সৌরভ গাঙ্গুলীর সঙ্গে নানা কথা ভাগ করে নিয়েছিলেন। পুত্র কৃশিব এবং স্বামী কুণালকে নিয়ে তার ভরা সংসার। গতবছর ঘুমাতে অভিনেতা কুনাল বর্মার সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূজা বন্দোপাধ্যায়। তারা বলিউডে পাওয়ার কাপল হিসেবেই পরিচিত।

কিন্তু স্বামীকে যোগ্য সম্মান দেন না পূজা। পিতা হিসাবে নিজের সকল দায়িত্ব সঠিকভাবে পালন করলেও স্বামী কুনাল বর্মাকে একেবারে গুরুত্ব দিতে নারাজ পূজা। তার কাছে স্বামী এখন যেন বাতিলের খাতায়।

কিন্তু বলিউড ইন্ডাস্ট্রি এ হেন পাওয়ার কাপলদের মধ্যে এমন কি হল? আসুন তাহলে শুরু থেকেই সবটা জানা যাক। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিলস পোস্ট করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। পূজার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা এই ভিডিওটিতে পূজাকে ফোনে তার মায়ের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। ফোনের ওপারে পূজার মা তাকে কিছু অনুরোধ করতে থাকে। পূজা অনুনয়ের সঙ্গে স্পষ্ট জানিয়ে দেন, “আমি এটা কিছুতেই করতে পারব না।” উল্টো দিক দিয়ে তার স্বামীও জিজ্ঞাসা করে ওঠেন কি হয়েছে। পূজা কোন উত্তর দেন না। পূজার আরও সুর চড়িয়ে বলতে থাকেন,“ আমার পক্ষে এটা করা একদমই সম্ভব হবে না। তুমি বারবার এক কথা কেন বলে যাচ্ছ? বুঝতে পারছ না ও আমার স্বামী আমার পক্ষে এটা করা সম্ভব নয়।”

উল্টোদিকে তার স্বামী কুনাল তো কৌতূহলে প্রায় মরেই যাচ্ছেন। তিনি বারবার পূজাকে জিজ্ঞাসা করে চলেছেন কি হয়েছে। একটা সময় পর গিয়ে পূজা উত্তর দেন। অবশেষে পূজা গিয়ে বলে, “মা ফোন করেছে। বলছে তোমায় সম্মান দিতে তোমার সঙ্গে সম্মান দিয়ে কথা বলতে যেটা আমার দ্বারা একদমই সম্ভব নয়।” কুনালকে এই কথা বলেই মুখ বেকিয়ে দেয় পূজা। তিনি যে স্বামীর ওপর বিরক্ত তা তিনি বুঝিয়ে দেন।

যদিও এটি যে সম্পূর্ণ মজার ছলে বানানো তার বুঝতে বাকি নেই নেটিজেনদের। পূজা বন্দ্যোপাধ্যায়ের এই কান্ডকারখানা দেখে তো তারা হেসে লুটোপুটি। অনুরাগীরা হাসির জোয়ারে ভরিয়ে দিয়েছেন তাদের কমেন্ট বক্স। একজন আবার স্বামীদের পক্ষ নিয়ে কমেন্টে লেখেন, “কখনো কখনো স্বামীরাও স্ত্রীদের থেকে বেশি সম্মান ডিজার্ভ করে।”

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)