Rachana Banerjee: পরনে হলুদ টপ মুখে অমলিন হাসি, হট লুকে ভাইরাল অভিনেত্রী রচনা ব্যানার্জি

চলতি বছরের জুলাই মাসে রচনা ব্যানার্জী (Rachana Banerjee) জানিয়েছিলেন ইতিবাচকতাই তাঁর সৌন্দর্যের সিক্রেট। জীবনে অনেক চড়াই-উতরাই-এর পরেও রচনা এখনও এভারগ্রিন। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, রচনার পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস ড্রেস টপ ও কালো রঙের স্লিম ফিট জিনস এবং চোখে সানগ্লাস। তার সঙ্গে পায়ে কালো স্নিকার্স পরেছেন রচনা ও কানে ছোট ইয়ারিং। চুলটা তিনি বেঁধেছেন পনিটেল করে। রচনা যেখানে ছবিটি তুলেছেন, সেটি সম্ভবত কোনো হোটেল বা ক্লাবের লন। রচনার এই ছবিগুলিতে তাঁকে সত্যিই সুন্দরী লাগছে কারণ ইতিবাচকতার সঙ্গে তাঁর সৌন্দর্যের আরেকটি সিক্রেট হল তাঁর অমলিন হাসি।

এর মধ্যেই অমৃতসরের স্বর্ণমন্দিরে সেবাকার্যে অংশগ্রহণ করেছিলেন রচনা। গুরুদ্বারার নিয়ম অনুসারে রচনার পরনে ছিল নীল-সাদা সালোয়ার-কামিজ ও মাথা ঢাকা ছিল নীল ওড়নায়। অমৃতসরের স্বর্ণমন্দিরের সরোবরের জলে হাত-পা পবিত্র করে লঙ্গর ও সেবার কাজ শুরু করেছিলেন রচনা। লঙ্গরের ছবি ও ভিডিও শেয়ার করে রচনা লিখেছেন, মানবসেবার কাজের সুযোগ পাওয়া অত্যন্ত সৌভাগ্যের ব্যাপার। স্বর্ণমন্দিরের প্রধান গ্রন্থী সিং সাহেব জ্ঞানী জগতার সিং জী রচনাকে আশীর্বাদ করেছেন।

রচনার জনপ্রিয়তার আরেকটি কারণ হলো তাঁর মানবিকতা। টলিউডের বহু দুঃস্থ শিল্পীকে সাহায্য করেন রচনা।ব্যক্তি রচনা ভালোবাসেন গাছ লাগাতে,বেড়াতে যেতে,নিজের ছেলেকে নিয়ে জমিয়ে সংসার করতে এবং জীবনকে ইতিবাচক ভঙ্গিতে এগিয়ে নিয়ে যেতে। আক্ষরিক অর্থেই রচনা ‘দিদি নং 1’।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)