Hoop PlusTollywood

Rachana Banerjee: বাবার পর আরো এক প্রিয় মানুষকে হারালেন রচনা

কিছুদিন আগেই হাসি মুখে, সমস্ত মৃত্যু শোক ভুলে দিদি নং ১ এর সেটে আসেন রচনা বন্দোপাধ্যায়। মাঝে বেশ কিছুদিনের বিরতি নিয়েছিলেন সঞ্চালিকা তথা অভিনেত্রী। কিন্তু, দর্শকদের চাহিদায় ফেরত আসতে বাধ্য হতে হয় তাকে। তিনি ফেরেন এবং শো আবার জমজমাট হয়ে ওঠে।

বাবাকে হারিয়ে শোকে বিহ্বল ছিলেন রচনা। যেই মানুষটা দিদি নং ১ থেকে বিরতি নেন না, সেই মানুষটাই কিছুদিনের জন্য ছাড়েন দিদি নং ১ শো। খুব প্রিয় ও কাছে মানুষ ছিলেন তার বাবা। এবারে হারালেন আরো এক প্রিয় মানুষকে। এই মানুষটি রচনাকে খুবই স্নেহ করতেন, এবং তার হাত ধরে অনেক কাজ করেও ছিলেন।

আরো পড়ুন -   মধুমিতার মুকুটে নতুন পালক

তিনি রচনার ব্যাক্তিগত জীবনের কেউ না হলেও বিনোদন পরিবারের এক ঘনিষ্ঠ মানুষ। তিনি হলেন অভিনেতা মিহির দাস (Mihir Das) । ‘গঙ্গা যমুনা’,’এক চিলতে সিঁদুর’-এর মতো সিনেমায় মিহির দাসের সঙ্গে কাজ করেছেন রচনা। মূলত ওড়িয়া ভাষায় কাজ করেন এই মিহির দাস। কটকের এক হাসাপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা এবং মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৬৩।

আরো পড়ুন -   Rachana Banerjee: বাবার শ্রাদ্ধানুষ্ঠানে ভারাক্রান্ত ‘দিদি নং ১’, কঠিন সময়ে রচনার পাশে মদন মিত্র
Rachana Banerjee: বাবার পর আরো এক প্রিয় মানুষকে হারালেন রচনা- HoopHaap
প্রয়াত অভিনেতা মিহির দাস

গত ১১ ই জানুয়ারি মিহির দাস মারা গেলেও, মাস খানেক আগে হৃদরোগে আক্রান্ত হন তিনি, এবং সেই সময় হাসপাতালে ভর্তি ছিলেন দীর্ঘদিনের জন্য। এই সমস্যার পাশাপাশি তার কিডনি জনিত সমস্যাও ছিল। চলে ডায়ালেসিসি। এরপর শুরু হয় ভেন্টিলেশন। কিন্তু, শেষ রক্ষা হয় নি। ১১ ই জানুয়ারি অন্তিম যাত্রায় গমন করেন এই অভিনেতা।

আরো পড়ুন -   বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দেবেন সুনীল শেট্টি, অভিনেতাকে কুর্নিশ নেটিজেনদের

Related Articles

Back to top button