Hoop PlusTollywood

Rachna Banerjee: ভুয়ো চক্রে পা দেবেন না, সাবধান করলেন রচনা

যথেষ্ট রেগে রয়েছেন দিদি নং ১ এর সঞ্চালিকা তথা একজন ব্যবসায়ী ও অভিনেত্রী। তিনি হলেন রচনা বন্দোপাধ্যায়। এনাকে আমরা অভিনেত্রী হিসেবেই চিনি ও জানি। সম্প্রতি তিনি নিজ উদ্যোগে একটি ব্যবসা শুরু করেছেন, তাই তাকে একজন মহিলা উদ্যোগী বলা যেতেই পারে। হ্যাঁ, গত বছর তিনি শাড়ির বিজনেস শুরু করেছেন। অনলাইনে নিজে বিভিন্ন ডিজাইনের ও দামের শাড়ি দেখান। সঞ্চালনার পাশাপাশি তিনি শাড়ির বিজনেস রপ্ত করে নিয়েছেন।

বাবার মৃত্যুর জন্য শোকাহত ছিলেন রচনা। শাড়ির অনলাইন বিজনেস থেকে সঞ্চালনা দুই বিরতি রাখেন। এখন ফের পুরোনো ছন্দে ফিরেছেন তিনি। কাজে বিশেষ ভাবে মন দিয়েছেন। কিন্তু, এখানেও সমস্যা। কিছু মানুষ Rachna’s Creation এর অপব্যবহার করছেন যা অভিনেত্রী নিজে বুঝতে পেরেছেন। তাই তিনি সাবধান করতে তৎপর।

আজকাল সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে বহু মানুষ পণ্য কেনা বেচা করছেন। তাই যেমন অনেকে সঠিক জিনিস কিনতে পারছেন অনেকে আবার জালিয়াতির শিকার হচ্ছেন। নকল জিনিস ভরে উঠেছে মার্কেটে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে আসল ও নকল বোঝার উপায় নেই, কারণ পুরোটাই ভার্চুয়াল। হাতে প্রোডাক্ট আসার পর সঠিক গুণাগুণ বিচার করা যায়। তাই নিজের মান ধরে রাখতে এবং ক্রেতাদের সঙ্গে সঠিক যোগাযোগ ধরে রাখতে রচনা নিলেন নতুন পন্থা।

এদিন নিজের ইনস্টাগ্রাম পেজে একটি বিজ্ঞপ্তি জারি করেন তিনি। স্পষ্ট করে জানান তার একটি মাত্র ব্যবসায়িক ফোন নম্বর আছে। এবং তার ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকেই কেনাকাটা করা সম্ভব। অনেকে রচনা’স ক্রিয়েশন এর লাইভ ভুল পেজে শেয়ার করছেন এবং সেখান থেকে কেনাকাটি করছেন যা একেবারে ভুয়ো। এবং ওই সমস্ত পেজ থেকে কেউ কিছু কিনলে তার দায় রচনা নিজে নেবেন না। তাই একমাত্র Rachna Banerjee Facebook verified account থেকেই কিনলে সঠিক জিনিস কেনা সম্ভব হবে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)