Hoop PlusTollywood

Rachana Banerjee: বাবার মৃত্যুর পর প্রথম পোস্ট রচনার, প্রিয় বন্ধুকে হারিয়ে শোকে বিহ্বল অভিনেত্রী

“ছেলেবেলার দিন ফেলে এসে
সবাই আমার মত বড় হয়ে যায়,
জানিনা কজনে আমার মতন
মিষ্টি সে পিছুডাক শুনতে যে পায়…..” পুরোনো হওয়ার নয় এই গান। যতবার কানে আসে মনে হয় সত্যি এই বাবা হলো আমার আর ওই মিষ্টি খুকু আমিই। বাপ মেয়ের সম্পর্ক বেশিরভাগ সময় এমন মধুরই হয়। শুধু বাপ মেয়ে বলে নয়, সন্তানের সঙ্গে বাবা ও মায়ের সম্পর্ক যেন একটা গোটা বিশ্ব।

‘আমার বাপি…ভাবিনি একদিন একা হয়ে যাবো। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি।’ ঠিক এরকমই কথা লিখলেন দিদি নং ওয়ান এর সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায় (Rachana Banerjee)।

গত সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রচনার বাবা। সকাল সকাল হার্ট অ্যাটাক নিয়ে প্রয়াত হন তিনি। অভিনেত্রীর বাবার নাম রবীন্দ্রনাথ বন্দোপাধ্যায়। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। চিকিৎসার মধ্যেই ছিলেন প্রয়াত রবীন্দ্রনাথ বন্দোপাধ্যায়। এমনকি চিকিৎসায় বেশ সাড়াও দিচ্ছিলেন তিনি। এরপর হটাৎ প্রয়াত হন। মৃত্যুকালে রচনার বাবার বয়স হয়েছিল ৮৪। নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বার্ধক্যজনিত কারণ ও হৃদ যন্ত্রের বিকলতার জন্যেই একজন বন্ধুসম পিতাকে হারালেন রচনা।

বর্তমানে বাবাকে হারিয়ে শোকস্তব্ধ রচনা। বাবার শোকে সমস্ত কাজ বাতিল করেছেন। একটা সময় বাবা ছিলেন তার পরম বন্ধু। বাবার জীবনদর্শন নিয়েই চলতেন। সেই বন্ধু সম বাবাকে হারিয়ে শোকে বিহ্বল রচনা।

Related Articles

Back to top button