BollywoodHoop Plus

Ranbir-Alia: রণবীর-আলিয়ার বিয়ের অন্দরসাজের ছবি দেখুন

14 ই এপ্রিল বিকাল সাড়ে তিনটে নাগাদ রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ে সম্পন্ন হয়েছে। তবে আর.কে.হাউস-এ নয়, তাঁদের বিয়ে হয়েছে রণবীরের পালি হিলের অ্যাপার্টমেন্ট সংলগ্ন ‘বাস্তু’ ব্যাঙ্কোয়েটে। বরাবর কাপুর পরিবারের বিয়ে বলতে বলিউডে যা বোঝায়, তার তুলনায় নিতান্তই সাধারণ হয়েছে রণবীর ও আলিয়ার বিয়ে। উপস্থিত ছিলেন ভাট ও কাপুর পরিবারের সদস্যরা এবং করণ জোহর (Karan Johar) ও অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। হুইলচেয়ারে বসে উপস্থিত হয়েছিলেন আলিয়ার দাদু এন.রাজদান (N.Rajdan)।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

শোনা যাচ্ছে, মাত্র ত্রিশ জন অতিথি উপস্থিত ছিলেন এই বিয়েতে। মজুত ছিলেন পর্যাপ্ত পরিমাণ দেহরক্ষী। পাপারাৎজিদের ভিতরে যাওয়ার অনুমতি না থাকলেও বিয়ের পর তাঁদের মিষ্টি বিতরণ করেন কাপুর পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই আলিয়ার বধূবেশে একটি ছবি ভাইরাল হয়েছে। কিন্তু রণবীর ও আলিয়ার বিয়েতে নজর কেড়েছেন করিশ্মা কাপুর (Karishma Kapoor), করিনা কাপুর (Kareena Kapoor khan), ঋদ্ধিমা কাপুর সাহানী (Ridhdhima Kapoor Sahani)। তাঁদের পোশাক ও গয়নার কারুকার্য ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আলিয়ার সৎ দাদা রাহুল ভাট (Rahul Bhatt) এর মধ্যেই রণবীর ও আলিয়ার বিয়ের অন্দরসজ্জার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এমনকি ভাইরাল হয়েছে রাহুলের সঙ্গে মহেশ ভাট (Mahesh Bhatt)-এর ছবিও। রীতি মেনে দুজনের মাথাতেই ছিল পাগড়ি। দুজনেই পরেছিলেন শেরওয়ানি। মেহেন্দি অনুষ্ঠানে মহেশ নিজের হাতে রণবীরের নাম লিখিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শোনা যাচ্ছে, সন্ধ্যার সময় সংবাদমাধ্যমের সামনে আসতে চলেছেন রণবীর ও আলিয়া। তবে বলিউডের অপর বিয়েগুলির মতো তাঁদের বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব কাউকে বেচেননি তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)