Hoop PlusBengali Serial

Raja-Mampi: শেষের পথে ‘দেশের মাটি’, লাইভে এসে রুকমার উদ্দেশ্যে রাহুল বললেন, ‘পাগলীটাকে ভালোবাসি’

অবশেষে দর্শকদের আশঙ্কা সত্যি করে শেষ হয়ে যেতে চলেছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’। কিছুদিন ধরে সাড়ে ছ’টার স্লটে ‘খুকুমণি হোম ডেলিভারি’-র প্রোমো দেখে অনেকেই ভেবেছিলেন ‘দেশের মাটি’-র সময় পরিবর্তিত হতে পারে। তবে অধিকাংশ দর্শকের ধারণা ছিল শেষ হয়ে যাবে এই সিরিয়াল। শেষ অবধি তাঁদের ধারণাই সত্যি হল। ‘দেশের মাটি’-র সৌজন্যে রাহুল (Rahul Arunodoy Banerjee) a রুকমা রায় (Rooqma Ray)-এর একটি বড় ফ্যান বেস গড়ে উঠেছে। সিরিয়ালের নায়ক-নায়িকা না হয়েও তাঁরা সমান মর্যাদা পাচ্ছেন। ফলে এদিন দুজনে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করেছেন।

লাইভে রাহুল পরেছিলেন সাদা পাঞ্জাবী ও পাজামা। রুকমার পরনে ছিল লাল রঙের বেনারসী, মানানসই গয়না , সিঁথিতে সিঁদুর ও খোঁপায় ফুলের মালা। লাইভে এসে প্রথমে রাহুলকেই কথা বলতে বলেন রুকমা। কারণ তিনি গুছিয়ে কথা বলতে পারেন না। রাহুল ও রুকমা নমস্কার জানিয়ে লাইভ শুরু করার পর রাহুল বলেন, তাঁরা জানেন, ‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার কথা শুনে চারিদিকে প্রচুর মন খারাপের স্রোত বইছে। কিন্তু যে কোন ভালো জিনিস একসময় শেষ হয়। রুকমাও বলেন, যা শুরু হয়, তা একদিন শেষ হবেই। তবে হয়তো অনেকের মনে হচ্ছে, ‘দেশের মাটি’ খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে। কিন্তু রাহুলের মতে, বহুদিন ধরে চলার পর যখন দর্শকদের মনে হত, এবার সিরিয়ালটি শেষ হলে ভালো হয়, তখন শেষ হওয়ার থেকে এইভাবেই শেষ হওয়াটা ভালো।

এর মধ্যেই অনেকেই দাবি জানিয়েছেন , ‘দেশের মাটি’-র ‘রাজা’ রাহুল ও ‘মাম্পি’ রুকমাকে তাঁরা আবারও জুটি হিসাবে দেখতে চান। রাহুল জানিয়েছেন, কখনও তাঁরা যদি আবারও জুটি বাঁধতে পারেন, তাহলে তাঁদের থেকে বেশি খুশি কেউ হবে না। রাহুল বলেন, রুকমাকে তিনি আর শুটিংয়ে দেখতে পাবেন না ভেবে তাঁর মন খারাপ হচ্ছে। তিনি বলেন, পাগলী অর্থাৎ রুকমাকে তিনি খুব ভালোবাসেন এবং তাঁকে খুব মিস করবেন। অনেকে বলছেন, তাঁরা রাজা ও মাম্পিকে ছাড়া বাঁচবেন না। কিন্তু রাহুল মনে করেন, তাঁরা চলে গেলেও নতুন কেউ আসবে। ফলে বিনোদনের শেষ নেই। তাই বাঁচা-মরার সিদ্ধান্ত এভাবে নেওয়া যায় না। তবে রুকমা ও রাহুল বললেন, রাজা ও মাম্পি চরিত্রগুলিকে জন্ম দেওয়া, তাদের সঠিক চিত্রণে পরিশ্রম হয়েছে। সেই চরিত্রগুলি তাঁরা আর পাবেন না। ফলে তাঁদের মন খারাপ কোনো অংশে কম নয়। মাম্পি রুকমার অত্যন্ত কাছের একটি চরিত্র। এই চরিত্রের জন্য দর্শকদের যে ভালোবাসা তিনি পেয়েছেন তা এর আগে কখনও হয়নি।

এর মাঝেই লাইভে যোগ দিলেন ‘দেশের মাটি’-র ডোডো তথাগত মুখার্জী (Tathagata Mukherjee)। তিনি সম্প্রতি একটি হিন্দি ফিল্ম ‘মেমরি এক্স’ পরিচালনা করেছেন। রাহুল ও রুকমা তাঁর জন্য অত্যন্ত গর্বিত। নেটিজেনদের মতো তথাগতর বিশ্বাস, রাহুল ও রুকমাকে খুব তাড়াতাড়ি আবারও অনস্ক্রিন জুটি হিসাবে দেখা যাবে।