Hoop PlusTollywood

Subhashree-Yuvaan: পায়ে চোট পেয়ে বিছানায় বিশ্রাম শুভশ্রীর, মায়ের দেখভালে ব্যস্ত ‘রাজপুত্তুর’ ছোট্ট ইউভান

পায়ে চোট পেয়েছেন শুভশ্রী (Subhashree Ganguly)। সেই চোট নিয়েই চলেছে শ্যুটিং। জন্মদিনের সময় ঘরোয়া পার্টিতেও পায়ে ব্যান্ডেজ নিয়ে অনুষ্ঠানে সামিল হন। এবারে, সেই পায়ের যত্ন নিচ্ছে খোদ ১ বছরের ছেলে ইউভান। মায়ের পাশে বসে মায়ের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছে খুদে রাজ পুত্তুর। এদিকে রাজ (Raj Chakrabarty) মা-ছেলের সুন্দর মুহূর্ত ক্যামেরায় বন্দী করে পোস্ট করেন আর ক্যাপশনে লেখেন, ‘ইউভান তার মায়ের যত্ন নিচ্ছে’।

আরো পড়ুন -   মুক্তির আগেই নতুন রেকর্ড সৃষ্টি করলো অভিনেতা ইয়াশের বিস্ফোরক KGF: Chapter 2

ছোটবেলায় মা-সন্তানের সম্পর্ক সবসময়ের জন্য মিষ্টি মধুর হয়। একটু বড় হলে অবশ্য সেই সম্পর্ক অম্ল-মধুরে পরিবর্তন হয়। মায়ের বাধ্য সন্তান মাঝে মধ্যে অবাধ্য হয়ে ওঠে। কিন্তু, ইউভান এখন খুবই ছোট, মায়ের আদরের রাজ পুত্তুর সে।

মা-সন্তানের এমন আনন্দঘন মুহূর্ত সেলিব্রিটি ছাড়া সাধারণ মানুষেরাও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। আসলে প্রত্যেকেই চায় তাদের বন্ধুদের সঙ্গে বা অনুরাগীদের সঙ্গে একটা অদৃশ্য সম্পর্ক থাকুক। তাছাড়া, সারাদিনের খবরে যখন মন ভারাক্রান্ত থাকে তখন বাচ্চাদের খুনসুটির ছবি বা মুহূর্ত দেখতে মন্দ লাগে না। এর মধ্যে সেই বাচ্চা যদি সেলিব্রিটি কিড হয় তাহলে তো কথাই নেই। সেরকমই ইউভান হল টলি পাড়ার মিষ্টি সেলিব্রিটি কিড, যার একঝলক দেখার জন্য মুখিয়ে থাকে অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

এতদিন খুদে ছেলেকে রেখে কোনো শ্যুটিং করেননি অভিনেত্রী। ইউভান একটু বড় হতেই ড্যান্সের রিয়্যালিটি শোতে বিচারকের পদে আসীন হন। সম্প্রতি নতুন সিনেমার শ্যুটিং করতে চলেছেন শুভশ্রী। ‘ডক্টর বক্সী’ সিনেমায় মৃণালিনী সেন চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। এই প্রথম কোনো ক্রাইম থ্রিলারে অভিনয় করতে চলেছেন তিনি। শুভশ্রীর পরিণীতা যেমন আজও দর্শকরা মনে বেধে রেখেছেন তেমনই অপেক্ষায় রয়েছেন অভিনেত্রীকে নতুন ধাঁচে দেখার।

আরো পড়ুন -   রাজনীতির রং ভিন্ন হলেও ব্যক্তিগত সম্পর্কে নেই গড়মিল, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন দেব-মিঠুন

Related Articles

Back to top button