Hoop PlusTollywood

Raj-Yuvaan: ফেজ টুপি পরায় কুরুচিকর ট্রোলের মুখে ছোট্ট ইউভান, মুখ খুললেন রাজ চক্রবর্তী

সম্প্রতি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) শর্ট ট্রিপে দিল্লি ও জয়পুর গিয়েছিলেন। জয়পুরের কাছে আজমীর শরিফ দরগায় প্রার্থনা করতে গিয়েছিলেন রাজ ও শুভশ্রী। সঙ্গে ছিল তাঁদের একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan)। দরগার নিয়ম অনুযায়ী, রাজ ও ইউভানের মাথা ঢাকা ছিল ফেজ টুপিতে। শুভশ্রী নিজের মাথা ঢেকেছিলেন ওড়নায়। সেই ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু রাজ ও ইউভানের মাথায় ফেজ টুপি দেখার পর থেকেই নেটিজেনদের একাংশ ট্রোল করতে শুরু করেন তাঁদের।

অনেকেই বলতে থাকেন, রাজকে বংশানুক্রমিক ভাবে প্রাপ্ত ‘চক্রবর্তী’ পদবী পরিবর্তন করতে হবে। এবার ট্রোলারদের বিরুদ্ধে মুখ খুললেন রাজ। তিনি বললেন, ইদানিং মানুষের চিন্তাভাবনা, সংস্কৃতি অনেকটাই নিচে নেমে গিয়েছে। রাজের অবাক লাগছে, ইউভানের মতো একটি শিশুও ট্রোলের সম্মুখীন হচ্ছে। একজন বাঙালি হিসাবে রাজ সর্ব ধর্মে বিশ্বাসী। ধর্ম নিয়ে এই ঘৃণ্য আচরণকে কখনও প্রশ্রয় দেবেন না তিনি। রাজ জানালেন, সমস্ত ধর্মীয় স্থানে ঘুরতে যেতে ভালোবাসেন তিনি। রাজের এই কথা সত্যি। কারণ এর আগে রাজকে পরপর দুইবার পুরীতে জগন্নাথ দর্শনে যেতে দেখা গেছে।

শুধুমাত্র ধর্মীয় স্থানে ঘুরতে যাওয়াই নয়, ইউভানের জন্মদিনে বাড়িতে প্রতিষ্ঠিত কুলবিগ্রহের অভিষেকের পাশাপাশি কীর্তনের ব্যবস্থা করেছিলেন রাজ। রাজের ধর্মীয় বিশ্বাস নিয়ে কে কি ভাবল তাতে তাঁর কিছু যায়-আসে না। তিনি মনে করেন, তাঁর ধর্মবিশ্বাস নিয়ে যাঁরা মিম বানাচ্ছেন, তাঁরা মানসিক ভাবে অসুস্থ। নাহলে ইউভানকে তাঁরা টার্গেট করতেন না।

খুব শীঘ্রই মুক্তি পাবে রাজ পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। রাজ বলেছিলেন, ভারতে ‘ধর্মযুদ্ধ’-এর মুক্তির প্রেক্ষাপট সবসময়ই রয়েছে। আজমীর শরিফের ঘটনায় রাজের কথাই সত্যি প্রমাণিত হল।