Bengali SerialHoop Plus

Godhuli Alap: ‘গোধূলি আলাপ’ নিয়ে হওয়া ট্রোলের জবাব দিলেন রাজ

স্টার জলসায় শুরু হয়ে গিয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ’। অসমবয়সী প্রেমের কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘গোধূলি আলাপ’। এর আগে অসমবয়সী প্রেম নিয়ে বড় ও ছোট পর্দায় বিভিন্ন প্রজেক্ট হলেও রাজ আবারও ফিরিয়ে নিয়ে এলেন সেই কাহিনী। কারণ তিনি মনে করেন, প্রেম কখনও পুরানো হয় না। ইদানিং সব সিরিয়ালে একই রকমের কাহিনী দেখানো হচ্ছে। ফলে ‘গোধূলি আলাপ’ বদলাবে মানুষের স্বাদ। রাজের মতে, এই গল্প নারীশক্তির উত্থানকেও তুলে ধরেছে। রাজ জানালেন, চিত্রনাট্য অনুযায়ী, নোলক নিজের প্রয়োজনে নিজে শিক্ষিত হয়ে নিজের লড়াই নিজেই লড়বে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

‘গোধূলি আলাপ’-এর মাধ্যমে তুলে ধরা হবে এক প্রত্যন্ত গ্রামের বহুরূপী মেয়ের লড়াই করে উচ্চবর্ণের সমাজে নিজের পরিচয় তৈরি করার কাহিনী। রাজের মতে, এই সিরিয়াল সমাজকে অনুপ্রাণিত করবে। তিনি মনে করেন, সমাজ প্রেমের নির্দিষ্ট বয়স ঠিক করে দেয়। প্রেম কখনও মেপে হয় না। প্রেম মানে দুটো মানুষের পারস্পরিক সম্মান, নির্ভরতা, ভালো-মন্দ ভাগ করে নেওয়া ও বন্ধুত্ব। এই সিরিয়ালের চিত্রনাট্যকার শ্বেতা ভরদ্বাজ (Sweta Bharadwaj) এর আগে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের চিত্রনাট্য লিখেছেন। রাজ বললেন, টলিউডের চিত্রনাট্যকাররা প্রচন্ড ব্যস্ত। তাই শ্বেতাই লিখছেন ‘গোধূলি আলাপ’-এর চিত্রনাট্য। রাজ জানালেন, পুর-নির্বাচন চলার কারণে ইচ্ছা থাকলেও কাজ করতে পারলেন না বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তবে কৌশিক সেন (Koushik Sen) জাত অভিনেতা। তারকার জৌলুস থাকলেও ছোট পর্দা থেকে অনেকদিন দূরে। তাছাড়া তাঁকে কখনও এই ধরনের চরিত্রে দেখা যায়নি। ফলে রাজের পছন্দ কৌশিককেই।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

সোমু সরকার (Somu Sarkar) অভিনয় করছেন সিরিয়ালের নায়িকা নোলকের ভূমিকায়। রাজের মতে, নতুন নায়িকা নতুন চরিত্র ভালো ফুটিয়ে তুলতে পারবেন। এই কারণেই সাধারণতঃ প্রধান চরিত্রে তারকা নিয়ে বিপরীতে নতুন মুখ রাখা হয়েছে। তবে সোমু অনেক ভালো অভিনেত্রী। ফলে বাংলার নামী পরিচালকদের সঙ্গে সোমু একসময় কাজ করছেন বলে আশাবাদী রাজ।

অপরদিকে ‘ধর্মযুদ্ধ’ মুক্তির আগেই মুক্তি পেতে চলেছে পরমব্রত (Parambrata Chatterjee) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’। শিশুদের মোবাইল ফোনের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে রাজ পরিচালিত এই ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)