Hoop PlusTollywood

Raj-Yuvaan: ইউভানের ছবি পোস্ট করলেই কুরুচিকর মন্তব্য! মুখ খুললেন রাজ চক্রবর্তী

চলতি বছরের বিধানসভা নির্বাচনে জিতে ব্যারাকপুরের বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এর পাশাপাশি রয়েছে তাঁর প্রযোজনা সংস্থা থেকে তৈরি সিরিয়াল ‘ফেলনা’-র কাজ। এছাড়াও তাঁর পরিচালনায় একাধিক ফিল্মের কাজ। এত দিক সামলেও রাজ মানুষের জন্য প্রতি মুহূর্তে কাজ করছেন। কিন্তু যখনই তাঁর ও শুভশ্রী (subhasree ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান (yuvan)-এর ছবি শেয়ার করা হয়, তখনই ট্রোল হতে হয় রাজকে। এবার এই বিষয়ে মুখ খুললেন রাজ।

তিনি জানিয়েছেন, এই ধরনের ট্রোল তাঁর অভ্যাস হয়ে গেছে। তিনি এখন আর এইসব গায়ে মাখেন না। প্রায় এগারো বছর পর টেলিভিশনে আবারও পরিচালকের ভূমিকায় কামব‍্যাক করছেন রাজ। কালার্স বাংলার সিঙ্গিং রিয়েলিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ’ শুরু হচ্ছে যার পরিচালক হলেন রাজ। রাজের মতে, এই শোয়ের সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছেন মীর (mir)। মীর এতদিন রেডিওতে গান শুনিয়েছেন। এবার সিঙ্গিং রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব পালন করতে চলেছেন মীর।

আরো পড়ুন -   Urfi Javed: ছোট্ট হুক দিয়ে অন্তর্বাস বাঁধা, খুলে গেলেই পর্দাফাঁস! এ কেমন পোশাকে উরফি জাভেদ?

এত ভূমিকা পালন করে চলেছেন রাজ। কিন্তু এতদিক সামলান কি করে! রাজ জানিয়েছেন, তিনি চব্বিশ ঘন্টার মধ্যে ছয় ঘন্টা ঘুমান। বাকি সময়টা কাজের মধ্যে থাকতে এবং পরিবারকে সময় দিতে পছন্দ করেন তিনি। ব্যস্ততাকে এনজয় করেন রাজ। রাজ বললেন, আরো নতুন প্রজেক্ট আসছে। তবে অবশ্যই ফিল্মের কাজে এখন হাত দিচ্ছেন না রাজ। ‘হাবজি গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পেলে তবে আগামী ফিল্মের পরিকল্পনা করবেন বলে জানিয়েছেন রাজ। বুদ্ধদেব গুহ (budhdhadeb guha)-র উপন্যাস ‘বাবলি’-র স্বত্ব কিনেছেন রাজ। ‘বাবলি’ অবলম্বনে ফিল্ম তৈরি হলে আবির (Abir chatterjee) ও শুভশ্রীকে কাস্ট করার পরিকল্পনা রয়েছে রাজের।

আরো পড়ুন -   হিন্দি গানে অসাধারণ নেচে সাড়া ফেললেন 'দিদি নং ১'-এর রচনা ব্যানার্জি, ভিডিও ভাইরাল

তবে এই মুহূর্তে ‘সঙ্গীতের মহাযুদ্ধ’ রাজের মূল লক্ষ্য। চারজন বিচারক ও ষোলোজন প্রতিযোগী নিয়ে শুরু হচ্ছে এই শো। বিচারকের আসনে থাকছেন উস্তাদ রশিদ খান (ustad Rashid khan), জিৎ গঙ্গোপাধ্যায় (jeet ganguly), লোপামুদ্রা (lopamudra), অভিজিৎ (abhijeet) থাকছেন বিচারকের আসনে। অগস্টের শেষ সপ্তাহে সম্প্রচার শুরু হবে ‘সঙ্গীতের মহাযুদ্ধ’-এর।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Related Articles

Back to top button