BollywoodHoop Plus

Raj Kundra: ৫০ হাজারের বিনিময়ে দীর্ঘ দু’মাস পর জামিন পেলেন রাজ কুন্দ্রা

জুলাই মাসে পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। এরপর বারবার তাঁর জামিন নামঞ্জুর হয়েছিল। অবশেষে দীর্ঘ দুই মাস অপেক্ষার পর তাঁর জামিন মঞ্জুর হল। রাজ ও তাঁর সহযোগী রায়ান থর্প (Rayan Thorp)-এর জামিন মঞ্জুর করল মুম্বই আদালত।

জানা গেছে, পঞ্চাশ হাজার টাকার বন্ডের বিনিময়ে রাজের জামিন মঞ্জুর হয়েছে। 20 শে সেপ্টেম্বর সকাল সাড়ে দশটা নাগাদ রাজের জেলমুক্তি ঘটতে পারে। গত শনিবার জামিনের আবেদন করেছিলেন তিনি। রাজের দাবি ছিল, তাঁকে ফাঁসানো হচ্ছে। তাঁর জামিনের আবেদনে বলা হয়েছে, সাপ্লিমেন্টারি চার্জশিটে রাজের বিরুদ্ধে পর্ন ব্যবসায় যুক্ত থাকার কোনো প্রমাণ নেই। গত 15 ই সেপ্টেম্বর রাজ কুন্দ্রা মামলায় 1 হাজার 400 পাতার চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। সেই চার্জশিটে রাজের ভগ্নীপতি প্রদীপ বক্সী (Pradip Bakshi)-র নামোল্লেখ ছিল।

কিন্তু রাজের স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty) জানিয়েছেন, তিনি কাজের চাপে এতটাই ব্যস্ত থাকতেন যে, রাজ কি করছেন, তা নিয়ে কোনও খোঁজখবর রাখতেন না। রাজের কোম্পানির কয়েকজন কর্মচারীও রাজের বিরুদ্ধে বয়ান দিয়েছেন। তবে শিল্পা যদি কিছুই না জানতেন, তাহলে তিনি রাজের কোম্পানি থেকে হঠাৎই পদত্যাগ করেছিলেন কেন? শার্লিন চোপড়া (sherlyn chopra)-র মতে শিল্পা সব জানতেন।

চলতি বছরে শার্লিন মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের কাছে রাজের পর্নোগ্রাফি ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য তুলে দিয়েছিলেন। এরপরেই 19 শে জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা নেটদুনিয়ায় অবৈধ ভাবে ভাইরাল করার অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। শার্লিন ও শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হয়। শিল্পা বলেন, তিনি জানতেন, তাঁর স্বামী এরোটিকা বানান। এরোটিকা ও পর্ন এক নয়। তবে শিল্পা এখনও ‘ক্লিনচিট’ পাননি। রাজের তৈরি ‘হটশটস’ অ্যাপের মাধ্যমে প্রচুর পর্নোগ্রাফিক কন্টেন্ট নেটদুনিয়ায় ভাইরাল করা হয়েছিল। এরপর প্রদীপ বক্সীকে ‘হটশটস’ বিক্রি করে রাজ নতুন অ্যাপ খুলে তার নাম দিয়েছিলেন ‘বলিফেম’। ‘হটশটস’-এর মতো এই অ্যাপটিও গুগল প্লে স্টোর বা অ্যাপল স্টোর থেকে ডাউনলোড করা যেত।

Related Articles

Back to top button