Hoop PlusTollywood

Raj-Yuvaan: গরমের ছুটি কাটাতে মা-বাবার সঙ্গে কোথায় উড়ে গেলেন ইউভান!

রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র বহু প্রতীক্ষিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’ মুক্তির পথে। তাঁর প্রযোজিত সিরিয়াল ‘গোধূলি আলাপ’-এর সম্প্রচার শুরু হয়েছে স্টার জলসায়। সব মিলিয়ে রাজ রীতিমত ব্যস্ত। কিন্তু তার মাঝেও মাত্র চারদিনের ছুটি পেয়েই বেড়াতে বেরিয়ে পড়েছেন রাজ। সঙ্গে অবশ্যই শুভশ্রী (Subhasree Ganguly) ও ইউভান (Yuvaan)। তবে এবার সমুদ্রের পাড়ে নয়, গোলাপি শহর জয়পুরে গিয়েছেন রাজ। রাজ ও তাঁর পরিবারের সঙ্গী হয়েছেন অভিনেত্রী ফলক রশিদ (Falaque Rashid Roy) ও তাঁর স্বামী। ফলকরা রাজের পারিবারিক বন্ধু।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

ইউভানের ইতিমধ্যেই সমুদ্র ও পাহাড় দেখা হয়ে গেলেও মরুভূমি দেখা হয়নি। তাই সে মহা খুশি। তবে তাকে ন্যাড়া করে দেওয়া হয়েছে, এটুকুই যা দুঃখ। রাজ জানিয়েছেন, আজমেঢ় শরিফ দরগা, খাটু শাম ও নিমরানা দূর্গ দেখতে যাবেন। এক দিন থাকবেন দিল্লিতে। ফলকের সঙ্গে যাবেন সালাসার বালাজি মন্দিরে।

‘ধর্মযুদ্ধ’-এর নির্মাতা রাজ মনে করেন, মানবিক বোধের সঙ্গে জুড়ে রয়েছে ধর্ম। রাজও কোথাও ঘুরতে গেলে ধর্মীয় স্থান বাদ দেন না। এর আগে তিনি ও শুভশ্রী পুরীর জগন্নাথ মন্দিরে গিয়েছিলেন। ধর্মীয় স্থান হলেও মানুষ কামাখ্যা মন্দির দেখতে যান। তবে জয়পুরে ঘুরে বেড়ানোর পাশাপাশি রাজ ও তাঁর পরিবার রাজস্থানী খাবার খেতে যাবেন চৌকিধানীতে। তবে কখনও কোনও পশুর পিঠে না চাপার কারণে এবার উটের পিঠে চাপবেন না রাজ।

এই মুহূর্তে পুর নির্বাচন নিয়ে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। রাজ মনে করেন, রাজনীতি চিরকাল উত্তপ্ত থাকবে। তাই ব্যক্তিগত জীবনকে রাজনীতি থেকে দূরে রাখতে চান রাজ। তবে বেড়াতে যাওয়ার প্ল্যান ছিল বহুদিন ধরেই। ফলে জয়পুর ট্রিপে বেরিয়ে পড়েছেন। ফিরেই আবারও শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন শুভশ্রী। রাজের তো ব্যস্ততা রয়েছেই।