Hoop PlusTollywood

Raj-Subhashree: ইউভানকে নিয়ে আজমীর শরীফে গিয়ে প্রার্থনা রাজ-শুভশ্রীর, কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি রাজস্থানে ছুটি কাটাতে উড়ে গিয়েছেন চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী ইউভান এবং তাদের পারিবারিক বন্ধুরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী তার রাজস্থান ভ্রমণের কিছু ছবি প্রকাশ্যে আনেন। যেখানে তাকে আজমীর শরীফের পুত্র ইউভান এবং শ্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে দেখা যাচ্ছে। পরনে দেখা যাচ্ছে একটি সাদা পাঞ্জাবি এবং মাথায় গোলাপি র র মাথায় গোলাপি রঙের ফেজ। ইউভান রঙিনর হয়ে দ গাঢ় নীল পাঞ্জাবীতে। তার মাথায় টুপি দেখা অজমেঢ় শরিফে ফুল ও চাদরও চড়িয়েছেন তারকা দম্পতি। শুভশ্রী পরেছিলেন সাদা সালোয়ার কামিজ, মাথায় গোলাপি দোপাট্টা।

অজমেঢ় শরিফে ফুল ও চাদরও চড়িয়ে প্রার্থনা করেন তারকা দম্পতি রাজ চক্রবর্তী। শুভশ্রীর পরনে ছিল সাদা সালোয়ার কামিজ, মাথায় দেখা যাচ্ছে গোলাপি ওড়না। রাজের সাথে তোলা এই ছবিটিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘ইবাদাত’।

শনিবার সকালে প্রথম এই ছবিটি শেয়ার করে রাজ রাজস্থান ঘুরতে যাওয়ার খবর দেন। যেখানে মাম্মা শুভশ্রীর কোলে চেপে জানলা দিয়ে বাইরের দিকে তাকিয়ে রয়েছে ইউভান। পরে এয়ারপোর্ট থেকেও একটা ‘গ্রুফি’ পোস্ট করেন। রাজ শুভশ্রী ছাড়াও তাঁদের সঙ্গে গিয়েছেন অভিনেত্রী ফলক রশিদ ও তাঁর স্বামী। ছবিতে আজমের শরিফের দরগায় ফলক, শুভশ্রী ইউভান সেলফিতে ব্যস্ত।

তবে ব্যারাকপুরের বিধায়ক এবং পরিচালক রাজ চক্রবর্তীর এই ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু হয়েছে। তার মাথায় টুপি যত বিতর্কের কারণ।তাঁকে ঘিরে নানা বিরূপ মন্তব্য করছেন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা।যদিও পরিচালক এই সকল নেগেটিভ মন্তব্যে গুরুত্ব দিতে নারাজ তিনি।একদল যেমন প্রশংসা করেছেন রাজের অন্যদিকে ধর্মবিদ্বেষী লোকেরা সমালোচনা করছেন রাজ-শুভশ্রীর।সব ধর্মের প্রতি রাজ-শুভশ্রীর আস্থা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।সম্প্রতি রাজ চক্রবর্তী প্রযোজিত গোধূলি আলাপ স্টার জলসায় পর্দায় দেখতে পাচ্ছেন দর্শকেরা। তার পরিচালিত হাবজি গাবজি এবং ধর্মযুদ্ধ দুটি বড় পর্দায় মুক্তির অপেক্ষায়। দুটিতেই নায়িকা হিসেবে দেখা যাবে শুভশ্রীকে।।