Hoop PlusTollywood

Raj-Subhashree: ‘ব্যারাকপুরের রাস্তাগুলোতে নজর দিন’, রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ ছবিতে কটাক্ষ নেটিজেনদের

এই তো সেদিন ঘুরে এলেন মালদ্বীপ থেকে। তারও আগে গিয়েছিলেন পুরী। এই দুটি ট্রিপেই সঙ্গী ছিল ছোট্ট ইউভান (Yuvaan)। কিন্তু এবার রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-কে পাওয়া গেল একান্তে। আবারও কি কোথাও বেড়াতে গেছেন তাঁরা? অন্ততঃ রাজের ইন্সটাগ্রাম পোস্ট তো তাই বলছে।

সম্প্রতি রাজ ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে কখনও রাজ ও শুভশ্রীকে দেখা যাচ্ছে এক ছাতার তলায়। কখনও বা একান্ত আলাপচারিতায় ব্যস্ত তাঁরা। কখনও তুলছেন সেলফি, কখনও আবার ব্যস্ত জঙ্গলের পথে অ্যাডভেঞ্চারে। দুটি ছবিতে ধরা পড়েছে তাঁদের অন্তরঙ্গতা। তবে ইউভানকে কিন্তু কোথাও দেখা যাচ্ছে না। ছবিগুলি দেখে মনে হচ্ছে, রাজ ও শুভশ্রী একান্তে সময় কাটাতে কোনো পাহাড়ী এলাকায় গিয়েছেন। তাঁদের পরনে রয়েছে ভারী শীতপোশাক। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রাজ লিখেছেন, অ্যাডভেঞ্চার হল সারাজীবনে কাউকে দিয়ে শ্রেষ্ঠ উপহার। ছবিগুলির নিচে কমেন্ট করে শুভশ্রী রাজের প্রতি ভালোবাসা ব্যক্ত করেছেন।

কিন্তু এরপরেই নেটিজেনদের একাংশ রাজের প্রতি কটাক্ষ করে বলতে শুরু করেছেন, ব্যারাকপুরের রাস্তাগুলির বেহাল দশা, যাতে রাজ একটু সেদিকে নজর দেন। অনেকে আবার বলেছেন, রাজ নিজের ঘর গোছাতে ও নিজের বাড়ি দেখাতেই ব্যস্ত। প্রসঙ্গত , চলতি বছরের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের আসনে জিতে ব্যারাকপুরের বিধায়ক হয়েছেন রাজ। তবে অনেকে আবার রাজ ও শুভশ্রীর ছবিগুলির প্রশংসা করেছেন। তাঁরা বলেছেন, রাজ-শুভশ্রী যেন দুজনে দুজনের জন্য তৈরি হয়েছেন।

Raj-Subhashree: 'ব্যারাকপুরের রাস্তাগুলোতে নজর দিন', রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ ছবিতে কটাক্ষ নেটিজেনদের- HoopHaap
রাজের পোস্টে নেটিজেনদের মন্তব্য

রাজ পরিচালিত ‘হাবজি গাবজি’ গত এক বছর ধরে করোনা অতিমারীর কারণে মুক্তি পায়নি। শুভশ্রী ও পরমব্রত (Parambrata Chatterjee) অভিনীত এই ফিল্মটি যথেষ্ট বার্তাবাহী। মা-বাবা সময় না দিতে পেরে সন্তানের হাতে মোবাইল গেম খেলার জন্য দামী মোবাইল তুলে দেওয়ার পর তার পরিণতি কি হতে পারে, তা নিয়েই তৈরি হয়েছে ‘হাবজি গাবজি’।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Related Articles

Back to top button