Hoop PlusTollywood

Subhashree Ganguly: ছুটি কাটাতে পাহাড়ের কোলে রাজ-শুভশ্রী, ভাইরাল ছবি

রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) হঠাৎই অনেকদিন ছুটি পেয়ে গিয়েছেন। এর আগে ছুটি কাটাতে তাঁরা মালদ্বীপ গিয়েছিলেন। এবার তাঁরা পাড়ি দিলেন পাহাড়ী এলাকায়। সঙ্গী অবশ্যই ইউভান (Yuvaan), তাঁদের একমাত্র পুত্রসন্তান।

তাঁরা এবার পাহাড়ের কোলে এক ছোট্ট হোম স্টে-তে রয়েছেন। সেখানেই তাঁরা ব্যবস্থা করেছেন ক্যান্ডল লাইট ডিনারের। সেখানে বারান্দার ধারে রয়েছে একটি খাদ। সেই বারান্দায় বসে পাহাড়ের সৌন্দর্য উপভোগ করছিলেন রাজ। সেই সময় তাঁর মোবাইলে তাঁর ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শুভশ্রী। এর আগে মালদ্বীপে থাকাকালীন শুভশ্রী তৈরি করেছিলেন তাঁর ‘মালদ্বীপ ডায়েরি’। সেখানে তিনি আপলোড করেছেন মালদ্বীপের সমস্ত ছবি। কখনও রাজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি রয়েছে সেখানে। কখনও বা মালদ্বীপে নিওন রঙের পোশাকে সি-বিচে দাঁড়িয়ে ছবি তুলেছেন শুভশ্রী। কখনও ইউভানকে কোলে নিয়ে ডান্স করার ভিডিও রয়েছে।

প্রকৃতপক্ষে, মালদ্বীপ ট্রিপ ছিল ইউভানের জন্মদিনের উপহার। সম্প্রতি ইউভান এক বছর বয়স পূর্ণ করেছে। রাত বারোটার সময় বার্থডে কেক কাটা হলেও ইউভানের জন্মদিনে ইস্কন থেকে প্রভুরা এসে রাজের বাড়িতে প্রতিষ্ঠিত রাধাকৃষ্ণের বিগ্রহের অভিষেক করেছেন। সারাদিন কীর্তন চলেছে। এরপর ইউভানকে নিয়ে রাজ ও শুভশ্রী পাড়ি দিয়েছিলেন মালদ্বীপ। এটি ছিল ইউভানের প্রথম বিদেশ সফর।

চলতি বছরের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে ব্যারাকপুর থেকে জয়লাভ করে রাজ হয়েছেন ব্যারাকপুরের বিধায়ক। ফলে প্রচুর রাজনৈতিক দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। এছাড়াও চলতি বছরের ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে রাজ পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’। শিশুদের মোবাইল গেমের প্রতি আসক্তি তাদের জীবনে কত বড় বিপদের কারণ হতে পারে, তা নিয়েই তৈরি ‘হাবজি গাবজি’। এই ফিল্মে অভিনয় করেছেন শুভশ্রী ও পরমব্রত (Parambrata Chatterjee)। অপরদিকে শুভশ্রী শুরু করতে চলেছেন ‘ডক্টর বক্সী’ নামক একটি ফিল্মের কাজ। একই সঙ্গে বাবা যাদব (Baba yadav) পরিচালিত একটি ফিল্মের শুটিং সম্পূর্ণ করেছেন তিনি।

Related Articles

Back to top button