Bengali SerialHoop Plus

Raja-Madhubani: ছেলেকে কোলে নিয়েই ফের সুখবর দিলেন রাজা-মধুবনী

গতকাল স্টার জলসায় শুরু হওয়া নতুন রিয়্যালিটি শো ইস্মার্ট জোড়ির মঞ্চে দেখা গিয়েছিল তাদের দুজনকে। নতুন শুরু হওয়া এই রিয়্যালিটি শো-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জিৎ। নিজের ফেসবুক পোস্ট এর মাধ্যমে মধুবনী সকলকে সেই শো দেখার জন্য অনুরোধ করেন। যদিও রাজা বিভিন্ন ধারাবাহিকে কাজ করেছেন কিন্তু কেশবের জন্মের পর এটাই মধুবনীর প্রথম ক্যামেরার সামনে আসা।

রাজ এবং মধুবনীর প্রথম আলাপ ভালোবাসা ডট কম এর সেটে। সেখানেই তাদের বন্ধুত্ব হয়। ধীরে ধীরে সেই বন্ধুত্ব পর্যবসিত হয় প্রেমে। গতকাল সেই শোতে এসে মধুবনী জানান একটি স্টেজ শো করে তারা ফিরছিলেন। ফেরার পথে একটি ধাবায় বসে পরোটা খেতে খেতে রাজাকে প্রপোজ করেন মধুবনী।

এবার আরও একটি সুখবর ভাগ করে নিলেন এই তারকা দম্পতি। নতুন ফ্ল্যাটের মালিক এবং মালকিন হতে চলেছেন রাজা এবং মধুবনী। সম্প্রতি তারা নতুন একটি বাড়ি কিনেছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় ফ্ল্যাটের বেশ কিছু ছবি শেয়ার করেছেন মধুবনী। যেখানে মধুবনীকে কেশবকে কোলে নিয়ে নতুন ফ্ল্যাটে বসে থাকতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই নিজের সংসারের সমস্ত খুঁটিনাটি ভাগ করে নেন রাজা এবং মধুবনী। তাদের একটি লাইফস্টাইল চ্যানেল রয়েছে।

তাদের এই নতুন যাত্রায় শুভেচ্ছার ঢল দেখা যায় মধুবনীর কমেন্ট বক্সে। তাদের মতে নতুন আস্তানা মানে নতুন জীবন নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন সকল অনুরাগীরা।

গতকাল জিতের সামনে একজন স্বামী হিসেবে কতটা কেয়ারিং তা জানান মধুবনী। মধুবনী বলেন, ‘ছোটবেলায় জ্বর হলে মা যেমন করে দিত, ও আমার জন্য তেমনই করেছে।’ স্ত্রীর পাশে দাঁড়িয়ে রাজার চোখ ছলছল। এরপরই স্ত্রী মধুবনীকে আগলে রাখতে দেখা গিয়েছে রাজাকে।

যদিও নেটিজেনরা এটিকে স্রেফ টিআরপি বাড়ানোর একটি কৌশল বলেই ধরে নেন।এক নেটিজেন লেখেন, ‘একটা মানুষের ১০৪ জ্বর হলে জলপট্টি দেবে না? এটা এমন কী বড় ব্যাপার! স্বামী স্ত্রী-এর সেবা করবে না তো কী বাইরে থেকে লোক এসে কে করবে?’ অপর একজনের মন্তব্য, ‘নিজের স্বামী দেখাশুনা করবেনা তো আর কে করবে পাড়া-প্রতিবেশীরা, যত রকম নাটক এদের।’ কেউ লিখেছেন, ‘আমার স্বামী তো সব সময়ই করে। আমার দায়িত্ব আর আমার বাচ্চার দায়িত্ব তো আমার স্বামীরই। তো এটা তো সব স্বামীই করে।’