Bengali SerialHoop Plus

‘কি? এবার খুশি তো?’ ফুলশয্যার ছবি শেয়ার করে প্রশ্ন ‘দেশের মাটি’-এর রাজার

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-র মূল আকর্ষণ হয়ে উঠেছে রাজা ও মাম্পির জুটি। অবশেষে অনেক বাধা-বিপত্তির পর বিয়ে হয়েছে দর্শকদের অত্যন্ত পছন্দের এই জুটির। সাতদিন ধরে তাঁদের বিয়ের দৃশ্য দেখার পর এবার প্রতি মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে চলেছে রাজা ও মাম্পির ফুলশয‍্যার ছবি।

ছবিগুলিতে কখনও দেখা যাচ্ছে, রাজা জড়িয়ে ধরে রয়েছেন মাম্পিকে। কখনও মাম্পি নিজেকে সমর্পণ করে দিয়েছে রাজার কাছে। এর মধ্যেই রাজা ওরফে রাহুল (Rahul Banarjee) বৌভাতের একটি ছবি দর্শকদের উদ্দেশ্যে শেয়ার করে লিখেছেন, এবার খুশি তো! তবে দর্শকরা আবার কল্পনাশক্তি দিয়ে অনুমান করেছেন, রাজা বোধহয় মাম্পির জন্য এই কথা লিখেছেন। অনেকে লিখেছেন, তাঁরা খুব খুশি।

আরো পড়ুন -   পরনে লাল শাড়ি মুখে মিষ্টি হাসি, পুরষ্কার পেয়ে আপ্লুত প্রিয় জুন আন্টি

রাজা ও মাম্পি চরিত্র দুটির সঙ্গে একাত্ম বোধ করছেন দর্শক। ফলে বাস্তব জীবনেও তাঁরা রাহুল ও রুকমার মধ্যে সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে দিয়েছিলেন। কিন্তু রুকমা জানিয়েছেন, রাহুল শুধুমাত্র তাঁর বন্ধু। রাহুল তাঁকে অভিনয়ের টিপস দেন।

আরো পড়ুন -   লকডাউনেও বন্ধ হবে না 'মিঠাই'! প্রকাশ্যে এলো আসল সত্য

কিছুদিন আগে কৃপা রাজার বিরুদ্ধে তাকে ধর্ষণের অভিযোগ তুলে তাকে বিয়ে করার জন্য বাধ্য করেছিল। দাদাই সত্য-মিথ‍্যা বিচার না করেই রাজাকে আদেশ দিয়েছিলেন কৃপাকে বিয়ে করতে। অপরদিকে মাম্পিও রাজাকে ভুল বুঝেছিল। রাজা কৃপাকে বিয়ে করতে রাজি ছিল না। তাছাড়া কৃপার অভিযোগ ছিল মিথ্যা। ফলে রাজা ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। সিরিয়ালের নিয়ম অনুযায়ী, রাজা মনে মনে বলে, মৃত্যুর সঙ্গে একটু আগে তার বিয়ে হয়ে গেছে। ফলে আর কোনো মানুষের সঙ্গে তার বিয়ে হবে না। কিন্তু সঠিক সময়ে কৃপার ষড়যন্ত্র ধরা পড়ে যায়। মাম্পিসহ পরিবারের সকলেই নিজেদের ভুল বুঝতে পারে। ফলে মাম্পির সঙ্গেই রাজার বিয়ে হয়ে যায়।

Related Articles

Back to top button