Hoop PlusBollywood

Rajkumar Rao: পাকা হল বিয়ের তারিখ, এই বাঙালি কন্যার সঙ্গেই বিয়ের পিঁড়িতে রাজকুমার রাও

রাজকুমার রাও (Rajkumar Rao) তাঁর কেরিয়ারের মতোই তাঁর সম্পর্ক নিয়ে কোনোদিন লুকো-ছাপা করেননি। দীর্ঘদিন ধরেই তিনি পত্রলেখা (Patralekha Paul)-র সঙ্গে সম্পর্কে রয়েছেন। এবার বিয়ের সিদ্ধান্ত নিলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by 🌸 Patralekhaa 🌸 (@patralekhaa)

তবে একেবারেই চুপিসারে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাজকুমার ও পত্রলেখা। বলিউডের অন্দরের খবর অনুযায়ী, চলতি বছরের নভেম্বর মাসের 10, 11, 12, এই তিনটি তারিখকে তাঁরা বিয়ের জন্য বেছে নিয়েছেন ইন্ডাস্ট্রির অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধুদের কাছে পৌঁছে গিয়েছে নিমন্ত্রণ পত্র। তবে বিয়ে কোথায় হচ্ছে, তা এখনও জানা যায়নি। এমনকি রাজকুমার বা পত্রলেখার তরফে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি। প্রায় দশ বছরের বেশি সময় ধরে লিভ-ইন রিলেশনশিপে রয়েছেন রাজকুমার ও পত্রলেখা। শিলংয়ে জন্ম হলেও পত্রলেখা আদতে বাঙালি পরিবারের মেয়ে। এর আগেও একবার তাঁদের বিয়ের কথা শোনা গিয়েছিল। কিন্তু সেই সময় প্রয়াত হন রাজকুমারের মা। কার্যত ভেঙে পড়েছিলেন রাজকুমার।

 

View this post on Instagram

 

A post shared by 🌸 Patralekhaa 🌸 (@patralekhaa)

রাজকুমার ও পত্রলেখার সম্পর্ক যথেষ্ট দৃঢ়। একটি সাক্ষাৎকারে পত্রলেখা জানিয়েছেন,তিনি রাজকুমারকে প্রথম দেখেন ‘এলএসডি’ ফিল্মে। সেখানে একটি অদ্ভুত চরিত্রে রাজকুমারের অভিনয় দেখে মুগ্ধ হওয়ার পাশাপাশি পত্রলেখা ভেবেছিলেন বাস্তবেও তিনি হয়তো সেইরকম। তবে রাজকুমার প্রথমবার পত্রলেখাকে একটি বিজ্ঞাপনে দেখেছিলেন। তাঁকে দেখার পর ভালো লেগে যায় রাজকুমারের। প্রথম আলাপেই তিনি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পত্রলেখাকে। পত্রলেখা ও রাজকুমার একে অপরের কেরিয়ারের চড়াই-উৎরাই-এর সাক্ষী।

বারবার পত্রলেখার সঙ্গে রাজকুমারের সম্পর্ক ভেঙে যাওয়ার রটনা হলেও দুজনেই তা এড়িয়ে গিয়েছেন। এমনকি এড়িয়ে গিয়েছেন বিয়ের প্রসঙ্গ। মিডিয়ায় তাঁদের জিজ্ঞাসা করা হত, তাঁরা কেমন আছেন! এই প্রশ্নটির দুই রকম উত্তর হতে পারত। কিন্তু রাজকুমার বা পত্রলেখা কেউই কোনোদিন একে অপরকে নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

 

View this post on Instagram

 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

Related Articles

Back to top button