Hoop PlusBollywoodRegional

Dhanush-Aishwariya: মেয়ের দাম্পত্য বাঁচাতে মরিয়া সুপারস্টার রজনীকান্ত, নারাজ ধনুশ

নতুন বছর পড়তে না পড়তেই দক্ষিণী তারকা ধনুশ (Dhanush) ও তাঁর স্ত্রী ঐশ্বর্য (Aishwarya RajniKanth)-এর সেপারেশন হয়ে গেছে। গত 17 ই জানুয়ারি টুইটার ও ইন্সটাগ্রামে ধনুশ ও ঐশ্বর্য নিজেদের তরফে একটি সোশ্যাল মিডিয়া বিবৃতি শেয়ার করে তাঁদের আঠারো বছরের সম্পর্কে ইতি টেনেছেন।

সোশ্যাল মিডিয়া বিবৃতিতে লেখা রয়েছে, আঠারো বছর বন্ধু, দম্পতি ও অভিভাবক হিসাবে একসঙ্গে ছিলেন ধনুশ ও ঐশ্বর্য। তাঁরা একে অপরের শুভাকাঙ্খী ছিলেন। এই যাত্রা কেবলই একে অপরকে সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার ছিল। একে অপরের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তার সাথে মিলেমিশে যাওয়ার দিন ছিল। কিন্তু বর্তমানে তাঁরা দুজনে এমন জায়গায় দাঁড়িয়ে রয়েছেন, তাঁদের পথ আলাদা হয়ে গিয়েছে। এই কারণে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, দম্পতি হিসাবে তাঁরা আলাদা পথে হাঁটবেন ও স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার সময় নেবেন।

তবে এখনই আইনি বিচ্ছেদের পথে যেতে চান না ধনুশ ও ঐশ্বর্য। তবে তাঁরা এক ছাদের তলায় থাকছেন না। এক ছাদের তলায় না থেকেও ধনুশ ও ঐশ্বর্য তাঁদের দুই পুত্রসন্তান যাত্রা রাজা (Yatra Raja) ও লিঙ্গা রাজা (Linga Raja)-র প্রতি অভিভাবক হিসাবে সমস্ত দায়িত্ব পালন করতে চান।

ধনুশ ও ঐশ্বর্যর সেপারেশনের কারণ প্রকাশ্যে না এলেও ধনুশের বাবা ও তামিল ফিল্ম পরিচালক কস্তুরী রাজা (Kasturi Raja) জানিয়েছেন, ধনুশ ও ঐশ্বর্যর বিবাহ বিচ্ছেদ না হলেও পারিবারিক বিবাদের কারণে তাঁরা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন। অপরদিকে ঐশ্বর্যর বাবা ভারতীয় সুপারস্টার রজনীকান্ত (RajniKanth) চেয়েছিলেন ধনুশের সাথে দেখা করে এই বিবাদ মিটিয়ে নিতে চেয়েছিলেন। কিন্তু ধনুশ রাজি হননি। তিনি বারবার রজনীকান্তকে এড়িয়ে গিয়েছেন যাতে তাঁর দ্বারা মহাতারকার অপমান না হয়। কিন্তু অতীতে রজনীকান্ত বলেছিলেন, স্বামী ও পুত্র হিসাবে ধনুশের তুলনা হয় না। মা-বাবা তাঁর কাছে ঈশ্বর। স্ত্রীর প্রতিও তিনি নিষ্ঠাবান।

2004 সালের 18 ই নভেম্বর রজনীকান্তের বাড়িতে ধনুশ ও ঐশ্বর্যর বিয়ে হয়। এই বিয়ে ছিল তারকাখচিত। বিয়েতে উপস্থিত ছিলেন বহু রাজনীতিবিদ ও ফিল্মস্টাররা। পরে ধনুশ বলেছিলেন, রজনীকান্তকে বিয়ের জন্য রাজি করানো সহজ ছিল। কারণ তিনি একজন ভালো মানুষকে তাঁর মেয়ের জীবনসাথী হিসাবে চেয়েছিলেন। 2006 সালে ধনুশ ও ঐশ্বর্যর বড় ছেলে যাত্রা রাজা ও 2010 সালে ছোট ছেলে লিঙ্গা রাজার জন্ম হয়। পেশায় গায়িকা ঐশ্বর্য 2012 সালে ‘3’ ফিল্মের মাধ্যমে পরিচালনায় ডেবিউ করেন। এই ফিল্মে ধনুশ ও নিজের ছোটবেলার বন্ধু শ্রুতি হাসান (Shruti Hassan)-কে কাস্ট করেন তিনি। এই ফিল্মে ধনুশের কন্ঠে ‘কোলাভেরি ডি’ গানটি সর্বত্র জনপ্রিয়তা লাভ করেছিল।